গার্হস্থ্য হিংসার অভিযোগ এসেছিল পাকিস্তানি অভিনেতা ফিরোজ় খান। অভিযোগ এনেছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী। সেই ফিরোজ়ই এবার সমর্থন করলেন নওয়াজ়উদ্দিন সিদ্দিকীকে।



সম্প্রতি স্ত্রী আলিয়ার সমস্ত অভিযোগের বিরুদ্ধে মুখ খুলেছেন অভিনেতা নওয়াজ়উদ্দিন সিদ্দিকী। এবং তাঁকে সমর্থন করেছেন পাকিস্তানি অভিনেতা ফিরোজ় খান। যে ফিরোজ়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলেছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী আলিজ়া সুলতান। মঙ্গলবার টুইটারে পোস্ট করে ফিরোজ় তাঁর প্রিয় অভিনেতা নওয়াজ়ের উদ্দেশে লিখেছেন, ‘বেস্ট ইউশেজ়’ এবং ‘প্রিয় অভিনেতা’।


নওয়াজ়ের বিবৃতি রি-টুইট করে ফিরোজ় লিখেছেন, “প্রিয় অভিনেতা বেস্ট উইশেজ় পাঠালাম।” সেই সঙ্গে বাইসেপ ইমোজি শেয়ার করেছেন ফিরোজ়।

সোমবার (০৬.০৩.২০২৩) আলিয়ার অভিযোগের বিরুদ্ধে বিবৃতি প্রকাশ করেছেন নওয়াজ়। অভিনেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন আলিয়া। তাঁর আরও অভিযোগ, নওয়াজ় নাকি তাঁকে এবং তাঁদের সন্তানদের মুম্বইয়ের বাড়ি থেকে বের করে দিয়েছেন। এই অভিযোগের বিরুদ্ধে মুখ খুলেছেন নওয়াজ়। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত নওয়াজ়কেই সমর্থন জানিয়ে বলেছেন, তাঁর এবার মুখ খোলা প্রয়োজন ছিল। বলেছেন, চুপ করে থাকা একেবারেই ঠিক নয় এ সব ক্ষেত্রে।


এই খবরটিও পড়ুন
Image
Sabyasachi Chakraborty: কাজের প্রতি, এই ইন্ডাস্ট্রির প্রতি অনীহা তৈরি হয়েছে… কাজ করে কী লাভ: সব্যসাচী চক্রবর্তী
Image
Hrithik Roshan: রঙে না, ভাঙেও অনীহা; এ কেমন দোল পালন করলেন হৃত্বিক!
Image
Koel Mallick: দোলের দিন স্বামীর কোন কীর্তির জন্য আফসোস করলেন কোয়েল?
তাঁর বিবৃতিতে নওয়াজ় বলেছেন, “আমি এবং আলিয়া অনেক বছর একসঙ্গে থাকিনি এবং আমাদের ডিভোর্সও হয়ে গিয়েছে। আমি কারও বিরুদ্ধে অভিযোগ আনছি না। এগুলো আমার আবেগ।” তিনি এও বলেছেন, আলিয়া এ সব করছেন আরও টাকার নেওয়া জন্য। জানিয়েছেন, আলিয়ার ছবিগুলোতে টাকা দিয়েছিলেন তিনি। তাঁরা জীবনযাত্রা যাতে ভাল হয়, সে জন্যেও নানা সময়ে অর্থ দিয়েছেন নওয়াজ়। নওয়াজ়ের দাবি, অনেক সময় মিথ্যে অপবাদ দিয়ে তাঁর থেকে অর্থ নেওয়ার চেষ্টা করেছেন আলিয়া।

অন্যদিকে পাকিস্তানি অভিনেতা ফিরোজ় জানিয়েছিলেন যে তাঁর স্ত্রী আলিজ়ার সঙ্গে চার বছর আগেই তাঁর ছাড়াছাড়ি হয়ে গিয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours