ওই মডেল সকলের সঙ্গেই টেবিলে বসে খাচ্ছিলেন। কিন্তু ওই টেবিল ক্লথই যে তাঁর পোশাক তা ঘূণাক্ষরেও কেই টের পাননি। আর যখন তাঁর ডাক এল, তিনি তখন র‌্যাম্পের দিকে এগিয়ে গেলেন এঁটো খাবারের থালা, গ্লাস সমেত টেবিল ক্লথটি নিয়ে।

এই ইন্টারনেটে যে আর কী দেখবেন, আর কী দেখবেন না, তার বোধহয় আর কোনও ব্র্যাকেট নেই। কারণ, এই দুনিয়ায় আর এমন কিছু বাকি নেই, যা সোশ্যাল মিডিয়ার দৌলতে ইউজাররা দেখেননি। তবে হালফিলের ফ্যাশন শো নিয়ে কম তোলপাড় হয় না। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেল এক মডেলের পোশাকই হল একটি টেবিল ক্লথ। ওই মডেল সকলের সঙ্গেই টেবিলে বসে খাচ্ছিলেন। কিন্তু ওই টেবিল ক্লথই যে তাঁর পোশাক তা ঘূণাক্ষরেও কেই টের পাননি। আর যখন তাঁর ডাক এল, তিনি তখন র‌্যাম্পের দিকে এগিয়ে গেলেন এঁটো খাবারের থালা, গ্লাস সমেত টেবিল ক্লথটি নিয়ে। কোপেনহাগন ফ্যাশন উইকেই এই অবাক করা কাণ্ডটি ঘটেছে।

শো-তে ঠিক কী হল?

কোপেনহাগন ফ্যাশন উইকের ওই (ডি)ভিশনের শো’টিতে সাদা কাপড়ে ঢাকা একটি টেবিলে তখন সবাই বসেছিলেন। ঠিক সেই সময়ই একটি টেবিলে একজন মহিলা, একটি চামচ দিয়ে ওয়াইন গ্লাসে টোকা দিয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেন। তারপরই তিনি হাঁটলেন এবং সকলের দৃষ্টি আকর্ষণ করলেন ওই মডেল। আর যখন হাঁটলেন, তাঁর সঙ্গেই গেল ওই টেবিলক্লথ, আসলে যা ওই মডেলের স্কার্টের অংশ। তাঁর সঙ্গেই অতিথিদের প্লেটে পরিবেশিত খাবার মাটিতে এক-এক করে পড়তে থাকল। তা দেখে অতিথিদের সক্কলে অবাক হয়ে যায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours