দারুণভাবে জমে উঠেছে টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Bigg Boss)। ষোলোতম সিজন (Bigg Boss 16) চলছে অনেক নতুন কিছু নিয়ে। প্রতিযোগীদের মধ্যে লড়াই, ঝগড়া, সম্পর্ক সব নিয়ে সঞ্চালক সলমন খানের শো ইতিমধ্যেই টিআরপির নিরিখে তালিকার শীর্ষে রয়েছে। 'বিগ বস ১৬' শুরু হওয়ার পর কেটে গিয়েছে বেশ কিছু সপ্তাহ। কিন্তু এখনও পর্যন্ত ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে কোনও প্রতিযোগীর আগমন হয়নি। দর্শকেরাও নতুন কোনও প্রতিযোগীকে 'বিগ বস'-এর ঘরে প্রবেশের দেখার অপেক্ষায়। অবশেষে তাঁদের সেই অপেক্ষার অবসান হতে চলেছে। 'বিগ বস ১৬'র প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি (Bigg Boss 16 Wild Card Entry) হিসেবে দেখা যেতে চলেছে এই বাঙালি কন্যাকে।

ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে কে প্রবেশ করতে চলেছেন 'বিগ বস'-এর ঘরে?

শেষ সম্প্রচারিত এপিসোডের শেষেই দেখা মিলল ঝলক। 'বিগ বস ১৬'র প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি হতে চলেছেন সৃজিতা দে (Sreejita De)। হ্যাঁ। ঠিকই ধরেছেন। সৃজিতা দে চলতি সিজনের শুরুতেই প্রতিযোগী হিসেবে 'বিগ বস'-এর ঘরে প্রবেশ করেন। কিন্তু তিনিই প্রথম প্রতিযোগী যিনি এলিমিনেট হয়ে যান। আর এবার তিনিই ফের ফিরে আসতে চলেছেন। সম্প্রতি নেট দুনিয়াতেও বেশ কিছু ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, প্রথম ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে 'বিগ বস'-এর ঘরে প্রবেশ করেই হইচই ফেলে দিয়েছেন সৃজিতা। 
প্রসঙ্গত, সৃজিতা দে এবং টিনা দত্তর 'টক-ঝাল' সম্পর্কের কথা অজানা নয় কারও। আর ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে 'বিগ বস'-এর ঘরে প্রবেশ করেই টিনার সঙ্গে ঝামেলায় জড়ালেন সৃজিতা। তিনি যখন এলিমিনেট হয়ে গিয়েছিলেন, তখন ফের ঘরে ফেরার আর্জি জানিয়ে বলেছিলেন, তিনি টিনার মুখোশ খুলে দিতে চান। এখন দেখার 'বিগ বস'-এর ঘরে ফিরে এসে তিনি কতটা ঝড় তুলতে পারেন।

আরও দেখুন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours