বোমা ফেটে বিস্ফোরণ? নাকি গ্যাস সিলিন্ডার ফেটে দুর্ঘটনা? বসিরহাটে তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণের কারণ ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। বোমা মজুত রাখা ছিল বলে অভিযোগ তুলেছেন, তৃণমূলেরই এক নেতা। বিস্ফোরণের কারণ জানতে ফরেন্সিক পরীক্ষা করা হবে।

বসিরহাটের তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণের কারণ ঘিরে এখনও ধোঁয়াশা। তারই মধ্যে বিস্ফোরণ ঘিরে সামনে এসে পড়ল তৃণমূলের অন্দরের বিবাদ। মঙ্গলবার, বসিরহাটের পিফা রামনগরে বিস্ফোরণে আচমকা কেঁপে ওঠে তৃণমূল কর্মী মুজিবর রহমান মণ্ডলের বাড়ি। বিস্ফোরণে গুরুতর জখম হন পরিবারের দুই সদস্য। এক মহিলা ও বছর বারোর এক বালক। 

কিন্তু, কীভাবে ঘটল বিস্ফোরণ? পরিবারের দাবি, রান্না করার সময় গ্যাস সিলিন্ডার ফেটে দুর্ঘটনা ঘটে। এদিকে, বিস্ফোরণের ঘটনায় দলেরই কর্মীকে নিশানা করেছেন তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ।

কিছুদিন আগেও তৃণমূলের গোষ্ঠী কাজিয়ায় অগ্নিগর্ভ হয়ে ওঠে বসিরহাটের শাকচূড়া বাজার এলাকা। গোলমালের জেরে তৃণমূলের অঞ্চল পার্টি অফিস থেকে ঢিল ছোড়া দূরত্বে গুলিবিদ্ধ হন এক পুলিশ কর্মী। স্থানীয় সূত্রে দাবি, এর নেপথ্যে ছিল বসিরহাট জেলা পরিষদের সদস্য শাহানুর মণ্ডল ও তৃণমূলের ব্লক সভাপতি নজরুল হকের বিবাদ। 
সূত্রের খবর, যে তৃণমূল কর্মীর বাড়িতে বিস্ফোরণ হয়েছে, তিনি জেলা পরিষদের সদস্য শাহানুর মণ্ডলের ঘনিষ্ঠ বলে পরিচিত, যাঁর বিরুদ্ধে সুর চড়িয়েছেন নজরুল হক ঘনিষ্ঠ পঞ্চায়েত সমিতির নেতা। বিস্ফোরণে জখম মহিলা ও বালক এখনও হাসপাতালে ভর্তি। কী কারণে বিস্ফোরণ? জানতে ফরেন্সিক পরীক্ষা করা হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours