টিম 'ভেড়িয়া' এবং বরুণের সঙ্গে ভাল সময় কাটালেন বাংলার প্রিয় বুম্বাদা। শেষে বরুণও তাঁকে ফেরত দিয়ে গেলেন চমৎকার উপহার। কী সেই উপহার?

মঙ্গলবার কলকাতায় এসেছিলেন বরুণ ধাওয়ান ও ‘ভেড়িয়া’ ছবির গোটা টিম। এসেছিলেন কৃতি শ্যানন, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা। তাঁরা এলেন, দেখলেন এবং ফের একবার জয় করলেন কলকাতাবাসীর মন। তাঁদের স্বাগত জানাতে উপস্থিত ছিলেন বাংলা ফিল্মের ‘ইন্ডাস্ট্রি’ স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টিম ‘ভেড়িয়া’ এবং বরুণের সঙ্গে ভাল সময় কাটালেন বাংলার প্রিয় বুম্বাদা। শেষে বরুণও তাঁকে ফেরত দিয়ে গেলেন চমৎকার উপহার। কী সেই উপহার?

আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় প্রযোজিত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিটি। সেই ছবির টাইটেল ট্র্যাক এখন মুখস্থ হয়ে গিয়েছে সকলের। মুখে-মুখে ফিরছে ছবির নাম এবং একটি গান। অনেকে রিলস তৈরি করে ফেলেছেন গানকে নিয়ে। সেই গানে এবার রিল তৈরি করলেন বরুণও। পাশে অবশ্যই ছিলেন প্রসেনজিৎ এবং ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সেই বিখ্যাত গান ‘চোখ তুলে দেখো না কে এসেছে…’। যে গানকে নতুনভাবে উপস্থাপন করা হয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে।

বাংলা ছবির জগতের জনপ্রিয় জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণার নামের উল্লেখ রাখা হয়েছে এই ছবিতে। ফলে শুরু থেকেই একটা হইচই শুরু হয়েছিল। পরবর্তীতে জানা যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের এক অন্ধ ভক্তকে নিয়ে গল্প। সে কি না এক অল্প বয়সি তরুণী। যে মন-প্রাণ দিয়ে প্রসেনজিৎকে ভালবাসে। তাঁকেই বিয়ে করতে চায়। যার সঙ্গে মেয়েটির বিয়ে ঠিক হয়েছে, সেই ছেলেটিও জানে ব্যাপারটা… তারপরের অংশটা রহস্যই থাক।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours