ঘাতক ওই বাসটির চালককে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা।


হাওড়া ব্রিজ (Howrah Bridge) থেকে নামার সময় দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে সোজা ডিভাইডারে গিয়ে ধাক্কা মারল বাস। সোমবার দুপুরে হাওড়া-শিয়ালদহ রুটের একটি বাস দুর্ঘটনার (Bus Accident) কবলে পড়ে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুই পথচারীর। মৃতদের মধ্যে একজনের নাম অরবিন্দ রাজঘরিয়া (৫৮)। ওই ব্যক্তি হুগলির বাসিন্দা। অপর মৃত ব্যক্তির নাম-পরিচয় এখনও জানা যায়নি। গুরুতর আহত অবস্থায় হাওড়া হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন। ঘাতক ওই বাসটির চালককে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা।



ঘড়ির কাঁটায় তখন দুপুর প্রায় পৌনে তিনটে। ব্যস্ত সোমবার। সেই সময় শিয়ালদহ-হাওড়া ২৮ নম্বর রুটের একটি বাস শিয়ালদহ থেকে হাওড়ার দিকে আসছিল। হাওড়া ব্রিজ পার করলেই স্টেশন। রাস্তায় ভিড়ও ছিল অনেক। ব্রিজ পেরিয়ে হাওড়া স্টেশনের দিকে বাঁক নেওয়ার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি দুই জন পথচারী এবং একজন হকারকে ধাক্কা মারে। তারপর বাসটি ডিভাইডারে ধাক্কা মেরে থেমে যায়। সঙ্গে সঙ্গে সেখানে ছুটে আসেন হাওড়া স্টেশনের আশপাশের চত্বরের কর্তব্যরত পুলিশকর্মীরা। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকেই উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে দুই জনের মৃত্যু হয়েছিল। সুকান্ত ঘোষ নামে ৫৪ বছর বয়সি ওই হকার গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে ওই দুর্ঘটনার জেরে হাওড়া স্টেশন চত্বরে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ হয়ে গিয়েছিল। এদিকে ওই এলাকার প্রত্যক্ষদর্শীদের একাংশ জানাচ্ছেন, ওই ঘাতক বাসটির সঙ্গে অপর একটি বাসের রেষারেষি চলছিল। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান প্রত্যক্ষদর্শীদের একাংশের। দুর্ঘটনার পর ঘাতক বাসটির চালককে আটক করেছে পুলিশ। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। হাওড়া স্টেশনের কাছে এমন ব্যস্ত রাস্তায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যুর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে স্টেশন চত্বরে। পথচলতি মানুষের মধ্যে খানিক ভয়ের বাতাবরণও তৈরি হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours