পুলিশকর্মী চাকরিপ্রার্থীকে কামড়েছেন, তাঁকে নবান্ন অভিযানের (Nabanna March) দিনও পাঠানো হয়েছিল বলে দাবি করে এ বার সুর চড়ালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নবান্ন অভিযানে মেরে পুলিশের হাত পা ভেঙেছিল বিজেপি-ই (BJP), পাল্টা মন্তব্য করেছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন (Santunu Sen)। 

চাকরিপ্রার্থী কামড়ে দেওয়া পুলিশকর্মীকে নিয়ে চাঞ্চল্যকর দাবি শুভেন্দুর

চাকরি চেয়ে আন্দোলনে নেমে, প্রার্থীদের কারও কপালে জুটেছে পুলিশের কামড়। কেউ খেয়েছেন পুলিশের ঘুষি। বুধবার আন্দোলনকারী চাকরিপ্রার্থীদের সঙ্গে পুলিশ যে ব্যবহার করেছে, তা নিয়ে নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। 

আর এই প্রেক্ষাপটেই ফের একবার পুলিশের বিরুদ্ধে সুর চড়িয়েছেন শুভেন্দু , যা করতে গিয়ে, তিনি টেনে এনেছেন, ১৩ সেপ্টেম্বর বিজেপির নবান্ন অভিযানের প্রসঙ্গ। সেদিন মহিলা পুলিশকর্মীদের সঙ্গে বচসায় জড়িয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু । 
শুভেন্দু আরও দাবি করেন যে, পুলিশকর্মী চাকরিপ্রার্থীকে কামড়েছেন, তাঁকে নবান্ন অভিযানের দিনও পাঠানো হয়েছিল। তাঁর বক্তব্য, "আকাশ মাঘারিয়া একটা মহিলা টিম করেছে। এই টিমটার আমি নাম দিয়েছি মহিলা পুলিশের হিংসাশ্রয়ী রেজিমেন্ট। এই রেজিমেন্টে আমি এর আগে একজন বলেছিলাম, মারিয়া বলে, তিনি আমার এখানে কাঁধে তিনটে ব্লো মেরেছিলেন নবান্ন অভিযানে। সেদিনকে আমি ডোন্ট টাচ মাই বডি বলতে তো অনেকরকম ব্যঙ্গ তিরস্কার অনেক করেছেন ভাইপো অ্যান্ড কোম্পানি। সেদিন তো এই বেবি তামাংকে পাঠিয়েছিলেন আমার হাত কামড়াতে। আমি হাতটা কামড়ানোর সুযোগ দিইনি। কালকে প্রমাণ হয়ে গিয়েছে।"

নবান্ন অভিযানের প্রসঙ্গ টেনে সরকারকে নিশানা শুভেন্দুর

নবান্ন অভিযানের দিন পুলিশ-শুভেন্দু বচসা ঘিরে রাজনীতির জল অনেক দূর অবধি গড়িয়েছিল। এবার এবার চাকরিপ্রার্থীদের পুলিশের কামড় নিয়ে বিতর্কের আবহে, সেই প্রসঙ্গ টেনে আনলেন বিরোধী দলনেতা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours