একসঙ্গে পথচলার দুই দশক পার। সুখে, দুঃখে একে অপরের পাশে থাকার প্রতিশ্রুতি নেওয়ার দুই দশক পার। এতটা পথ পেরিয়ে নস্ট্যালজিক অভিনেত্রী সোনালী বেন্দ্রে (Sonali Bendre)। কুড়ি বছরের বিবাহবার্ষিকীতে (20 years of marital bliss) স্বামী গোল্ডি বহেলের (Goldie Behl) সঙ্গে পোস্ট করলেন বেশ কিছু স্পেশাল ছবি।

বিবাহিত জীবনের ২০ বছর পার

২০০২ সালের ১২ নভেম্বর, সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে ও পরিচালক গোল্ডি বহেল। এদিন সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি ও একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। প্রথম ছবিটি তাঁদের বিয়ের দিনের। ক্যাপশনে লেখেন, 'তখন। এখন। সবসময়ের জন্য।
সোনালি বেন্দ্রের পোস্ট করার সঙ্গে সঙ্গে তাঁর পরিবার, বন্ধুবান্ধবদের কমেন্টে ভাসতে থাকে। শুভেচ্ছা জানান সকলে। রবিনা ট্যান্ডন লেখেন, 'শুভেচ্ছা। ভালবাসা ও সুখের আরও অনেক অনেক বছর।' কমেন্ট করেছেন নম্রতা শিরোদকর। 'শুভ বিবাহবার্ষিকী। অশেষ প্রেম দীর্ঘজীবি হোক।' সোনালির পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন নেহা ধুপিয়া, দিয়া মির্জা, ঋদ্ধিমা কপূর, কুবরা সৈত প্রমুখ তারকারাও। 

আরও পড়ুন: 'Uunchai' Box Office Collection: অমিতাভ-বোমন-অনুপমের 'উঁচাই' যাত্রা শুরু, প্রথম দিনে ব্যবসা কেমন হল?

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনালি বেন্দ্রে। 'দিলজলে', 'মেজর সাব', 'সরফরোশ', 'জখম' ইত্যাদির মতো ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন তিনি। দীর্ঘ সময় ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করেন অভিনেত্রী। তবে এখন তিনি সুস্থ। সিনেমার পর এখন তিনি রিয়্যালিটি শোয়ের বিচারক।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours