নর্থ ইস্টের বিরদ্ধে ৩-১ গোলে জয়ের পরই গত দুই ম্যাচে পরাজিত হয়েছে ইস্টবেঙ্গল (East Bengal)। আজ অতীতের হতাশা ভুলে জয়ের লক্ষ্যে মাঠে নামতে চলেছে লাল হলুদ। প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি (BFC vs EBFC)। আইএসএলে বর্তমানে লিগ তালিকায় ১০ নম্বরে রয়েছে ইস্টবেঙ্গল। মরসুমে পাঁচ ম্য়াচের মধ্যে চারটিতেই হেরেছে লাল হলুদ। নিজেদের ভাগ্য বদল করতে হলে তাই দ্রুতই ফর্মে ফিরে লাল হলুদের ম্যাচ জেতা শুরু করার প্রয়োজন। অপরদিকে, বেঙ্গালুরু এফসিও একেবারেই ছন্দে নেই। সুনীল ছেত্রীর দলও নিজেদের শেষ দুই ম্যাচে পরাজিত হয়েছে। তাই দুই দলই তিন পয়েন্ট পেতে মরিয়া হয়ে মাঠে নামবে। এক হাড্ডাহাড্ডি লড়াই দেখার আশা করতেই পারেন দর্শকরা।

বেঙ্গালুরু এফসি বনাম ইস্টবেঙ্গলের ম্যাচ কবে?
আজ, ১১ নভেম্বর, শুক্রবার বেঙ্গালুরুর মুখোমুখি হবে ইস্টবেঙ্গল।

কোথায় হবে খেলা?

বেঙ্গালুরুর কান্তিরাভা স্টেডিয়ামে আয়োজিত হবে এই ম্যাচটি।
কখন শুরু এটিকে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচটি?
ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭.৩০টায় ম্যাচটি শুরু হবে। 

কোথায় দেখা যাবে এটিকে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল এই ম্যাচটি?
স্টার স্পোটর্স নেটওয়ার্কে দেখা যাবে এই ম্যাচটি।

অনলাইনে কীভাবে দেখবেন এই ম্যাচ?
অনলাইনে হটস্টার অ্যাপে দর্শকরা বেঙ্গালুরু এফসি বনাম ইস্টবেঙ্গলের ম্যাচ দেখতে পারবেন। 

চোট আঘাতে জর্জরিত ইস্টবেঙ্গল

ম্যাচের আগেরদিন সাংবাদিক সম্মলনে দলের একাধিক তারকার চোটের বিষয়ে আপডেট দিলেন লাল হলুদ কোচ স্টিফেন কনস্টান্টাইন। লিমার চোটের আপডেট দিতে গিয়ে কনস্টান্টাইন বলেন, 'অ্যালেক্সের পেশিতে চোট রয়েছে। তবে ও ক্রমশ সেরে উঠছে। গতকাল ফিজিও ও পুনর্বাসন কোচের সঙ্গে ও বাড়তি কিছু অনুশীলন করেছে। আজও করবে।' তবে লিমার বিষয়ে এখনও স্পষ্টভাবে কিছু জানা না গেলেও, শৌভিক চক্রবর্তী যে বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে খেলবেন না, তা নিশ্চিত। 'শৌভিক হাসপাতালে। সোমবার ওকে দেখতে গিয়েছিলাম। ওর ডেঙ্গি হয়েছে। সুতরাং ওকে এখন কয়েকদিন পাওয়া যাবে না। আশা করি ও দ্রুত সেরে উঠবে ও মাঠে ফিরে আসবে। অনিকেতেরও জ্বর হয়েছে। তাই ও অনুশীলন করতে পারেনি।' জানান কনস্টান্টাইন।

দলের একাধিক তারকা চোট আঘাতে বাইরে থাকলেও নেতিবাচক চিন্তাভাবনা করতে নারাজ লাল হলুদ কোচ। তিনি বলেন, 'কিছু জিনিস আমাদের নিয়ন্ত্রণের বাইরে। এমন পরিস্থিতির কথা মাথায় রেখেই তো একটি দলে ২৪-২৫ জন খেলোয়াড় রাখা হয়। যে খেলোয়াড়রা উপলব্ধ রয়েছেন, তারাই মাঠে নামবে।' এখনও পর্যন্ত পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই হেরেছে ইস্টবেঙ্গল। এখনও দলের অনেকটা পথ চলা বাকি বলেও স্পষ্ট জানিয়ে দিচ্ছেন লাল-হলুদ কোচ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours