দর্শকের মনে প্রশ্ন জেগেছে, তারকা দম্পতি কি ফের মা-বাবা হলেন?


সন্তানের জন্মের পর হাসপাতালের বিছানায় শায়িত মা। পাশে ফুটফুটে সদ্যজাত। মা সকলের চেনা – অভিনেত্রী মধুবনী গোস্বামী। সঙ্গে একরত্তি। একটি ছবিতে আবার বাবা রাজা গোস্বামীকেও দেখা গেল। স্বাভাবিকভাবেই দর্শকের মনে প্রশ্ন জেগেছে, তারকা দম্পতি কি ফের মা-বাবা হলেন?

এখানেই ধোঁয়াশা। এবং এখানেই ধোঁয়াশার অন্ত। যে ছবি মধুবনী-রাজা শেয়ার করেছেন ফেসবুক পোস্টে, তাতে ক্যাপশনে কেবলই লেখা, “আমাদের জীবনের সর্বশ্রেষ্ঠ দিন”। ব্যস, আর কিছু নেই তাতে। এবং তাতেই অনেকের মনে হতে শুরু করেছে ফের সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

২০২১ সালের এপ্রিলে পুত্রসন্তান কেশবের জন্ম দিয়েছিলেন মধুবনী-রাজা। কেশবই তাঁদের জীবনের কেন্দ্রে। মধুবনী গোপাল ঠাকুরের ভক্ত। বিভিন্ন সাক্ষাৎকার ও টিভি শোতে এসে বলেওছেন, তাঁর বিশ্বাস বাড়ির গোপালের মুখের সঙ্গে পুত্র কেশবের মুখের মিল আছে। তাই শ্রীকৃষ্ণের ১০৮টি নামের থেকে পুত্রের নামকরণ করেছে এই তারকা যুগল। কিন্তু সদ্য পোস্ট করা ছবিতে এ কি তাঁদের দ্বিতীয় সন্তান?


একেবারেই না। এই সদ্যজাত আসলে কেশবই। তার জন্মের সময়ের ছবি সম্প্রতি শেয়ার করেছেন মধুবনী। ক্যাপশনে না হলেও, সারিবদ্ধ ছবির একটিতে তারিখের উল্লেখ আছে মধুবনীর হাতে সাঁটা লেবেলে… তাতে লেখা ‘৯.৪.২১’। অর্থাৎ, কেশবের জন্মের তারিখ।

গতবছরের গোড়ার দিকে কেশব যখন জন্মায়, সেই সময়কার ছবি এটি। যদিও সদ্যজাত ও মধুবনীর পোস্ট হওয়া ছবি দেখে অনেকে ধরেই নিয়েছেন তিনি ফের মা হয়েছেন। অসংখ্য অনুরাগী কমেন্ট বক্সে এসে অভিনন্দন জানাচ্ছেন তাঁদের। কেউ-কেউ আবার ভুল ভাঙানোর উদ্যোগও নিয়েছেন। বলেছেন, “ডেটটা মনে হয় কেউ খেয়াল করছে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours