ভক্তদের জন্য খুশির (Good News) খবর। কন্যাসন্তানের (girl child) মা-বাবা হলেন আলিয়া ভাট(ranbir kapoor) ও রণবীর কপূর (alia bhatt)। হাসপাতাল সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। তবে এখনও আনুষ্ঠানিক ভাবে কপূর বা ভাট পরিবারের তরফে কিছু জানানো হয়নি। প্রসঙ্গত এদিন সকালেই সকালেই আলিয়াকে দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে (hospital) ভর্তি করা হয়। এবার খুশির খবর।  

যা জানা গেল...
এখনও পর্যন্ত যা জানা গিয়েছে তাতে মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। স্ত্রী ও সদ্যোজাত কন্যার সঙ্গে হাসপাতালেই রয়েছেন বাবা রণবীর কপূরও। সকালেই হাসপাতালে ঢুকতে দেখা গিয়েছিল দুজনকে। আলাদা গাড়িতে এসেছিলেন আলিয়া ও রণবীর। সূত্রের খবর, ৮টা ২০ নাগাদ ভর্তি করা হয় অভিনেত্রীকে। তার পর থেকে অপেক্ষার প্রহর গোনা চলছিল। অবশেষে এল সুখবর। শোনা যাচ্ছে, আজই ডেলিভারির কথা ছিল। সব কিছু আশামতোই হয়েছে বলে সূত্রের খবর। এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে এই নিয়ে কিছু জানানো না হলেও কিছু ক্ষণের মধ্যেই এই নিয়ে পরিবার সূত্রে বিবৃতি দেওয়া হতে পারে বলে খবর। 

ফিরে দেখা...
চলতি বছরের এপ্রিলেই গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর-আলিয়া। ছিমছাম সেই অনুষ্ঠানে সামিল হয়েছিল গোটা কাপুর পরিবার, মেতে উঠেছিলেন মহেশ ভাট, সোনি রাজদান, পুজা ভাটরাও। দেখা যায় বিহ্বল কর্ণ জোহরকেও। পরে এক টক শো-তে বলি পরিচালক/প্রযোজক স্বীকার করেছিলেন, আলিয়াকে কনের বেশে দেখে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। তবে তার থেকেও আনন্দের খবর অপেক্ষা করে ছিল জুনে। হঠাতই সোশ্যাল মিডিয়ায় প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন জনপ্রিয় তারকা দম্পতি। আলিয়ার আলট্রাসাউন্ড হচ্ছে, পাশে বসে রণবীর। ছবি দিয়ে অভিনেত্রী লিখেছিলেন, 'আওয়ার বেবি...কামিং সুন।' গত অক্টোবরে 'বেবি শাওয়ার'-ও হয়েছে 'ব্রহ্মাস্ত্র'-র ঈশার। রণবীর কাপুরের পাশাপাশি সেখানে পরিবারের বাকি সদস্যদেরও দেখা গিয়েছিল। এমনকি সন্তানজন্মের পর কী হবে, সে কথা ভেবে আগে থেকেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন বলে জানিয়েছিলেন রণবীর। বলেছিলেন, 'আমাদের মধ্যে এখন ঝগড়াও হচ্ছে কারণ ও (আলিয়া) এর মধ্য়ে এই নিয়ে একটা বই পড়ে ফেলেছে আর ও চায় আমিও বইটি পড়ি। এর মধ্যে বইটির মাত্র ৩০ শতাংশ পড়তে পেরেছি। ওকে বলছি, আমরা কী ভাবে আমাদের সন্তানকে মানুষ করব তা বই থেকে মোটেও শিখতে পারব না। অভিজ্ঞতাই আমাদের শিখিয়ে দেবে।'
এবার এসে গেল সেই সন্তান।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours