হিন্দু ক্যালেন্ডার ও জ্য়োতিষশাস্ত্র অনুসারে, আগামী ৫ ডিসেম্বর সন্ধ্যা ৬টা ৭ মিনিটে, শুক্র গ্রহ ধনু রাশিতে যাত্রা করবে।


বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুক্র গ্রহকে প্রেম, সম্পদ এবং সুখের কারক হিসাবে বিবেচনা করা হয়। যে কোনও ব্যক্তির জীবনে সুখ-সমৃদ্ধি, প্রেম ও সম্পদের মূল্যায়ন হয় রাশিফলের এই গ্রহের অবস্থান দেখে। এই কারণেই জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শুভ গ্রহের শ্রেণীতে রাখা হয়েছে। শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। এর সঙ্গে, মীন রাশিতে উচ্চ এবং কন্যা রাশিতে নিচু বলে বিবেচিত হয়। জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, আগামী ৫ ডিসেম্বর শুক্র তার রাশি পরিবর্তন করতে চলেছে। হিন্দু ক্যালেন্ডার ও জ্য়োতিষশাস্ত্র অনুসারে, আগামী ৫ ডিসেম্বর সন্ধ্যা ৬টা ৭ মিনিটে, শুক্র গ্রহ ধনু রাশিতে যাত্রা করবে। কিছু রাশিচক্রের জন্য শুক্রের এই স্থানান্তরটি খুব ভাগ্যবান হতে চলেছে। এমন পরিস্থিতিতে কোন কোন রাশির জন্য শুক্র গ্রহের স্থানান্তর শুভ, তা দেখে নেওয়া যাক…


মেষ রাশি

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, শুক্র এই রাশির ভাগ্যবান স্থানে গমন করতে চলেছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এর পাশাপাশি যাদের রাশিতে শুক্র শুভ অবস্থানে রয়েছে, তাঁরা এই ট্রানজিটের আরও বেশি সুবিধা পাবেন। দাম্পত্য জীবনে সঙ্গীর সঙ্গে মধুরতা বজায় থাকবে। এ ছাড়া চাকরি ও ব্যবসায়ও লাভবান হতে পারেন।

সিংহ রাশি

এই রাশির পঞ্চম ঘরে শুক্র পাড়ি দিতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিফলের পঞ্চম ঘর প্রেম এবং বিবাহিত জীবনের প্রতিনিধিত্ব করে। এমন পরিস্থিতিতে এই বাড়িতে শুক্র গ্রহের কারণে প্রেম জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। এই সময়ে যারা নতুন চাকরি খুঁজছেন, তারা এর সুবিধা পাবেন বেশি। চাকরিতেও পদোন্নতির সুযোগ থাকবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের পূর্ণ সমর্থন থাকবে।

বৃশ্চিক রাশি

শুক্র বৃশ্চিক রাশির দ্বিতীয় ঘরে গমন করবে। এই পরিস্থিতিতে এই রাশির জাতক- জাতিকাদের সুখের উপায় বাড়তে দেখা যাবে। এর পাশাপাশি আর্থিক লাভের অনেক সুযোগ থাকবে। বিদেশ ভ্রমণ হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটাতে পারবেন। এই সময়ে ব্যবসায় বিনিয়োগ ভাল প্রমাণিত হতে পারে। এছাড়াও, আপনি চাকরিতে বিশেষ সুবিধাও পেতে পারেন।

কুম্ভ রাশি

শুক্র চতুর্থ ঘরে অর্থাৎ কুম্ভ রাশির জাতক জাতিকাদের ভাগ্যবান ঘরে প্রবেশ করতে চলেছে। শুক্রের এই ট্রানজিট এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও শুভ বলে প্রমাণিত হতে পারে। ট্রানজিট সময়ের মধ্যে আটকে থাকা কাজ শেষ হবে। এ সময় আয়ের অনেক উৎসও তৈরি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। সন্তানের দিক থেকে শুভ সংবাদ পেতে পারেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours