একটি বেসরকারি বাস আটক করে তল্লাশি চালায়। শুক্রবার রাতে সেই বাস থেকেই উদ্ধার করা হয় প্রচুর গাঁজা।


বেসরকারি বাসের সিটের তলা থেকে উদ্ধার হল লক্ষাধিক টাকার গাঁজা। গোপন সূত্রে খবর পেয়ে বানারহাট থানার ট্রাফিক পুলিশ গয়েরকাটা আমাডিপা এলাকায় একটি বেসরকারি বাস আটক করে তল্লাশি চালায়। শুক্রবার রাতে সেই বাস থেকেই উদ্ধার করা হয় প্রচুর গাঁজা। জানা গিয়েছে, আলিপুরদুয়ার থেকে জলপাইগুড়ির দিকে যাচ্ছিল বাসটি। তাতে তল্লাশি চালাতেই সিটের তলায় লুকিয়ে রাখা একটি ব্যাগের মধ্যে মেলে গাঁজা। যেগুলি আলিপুরদুয়ারের দিক থেকে পাচার করা হচ্ছিল বলে পুলিশের অনুমান।


বাসের যাত্রীর জানিয়েছেন, আচমকাই বাসে উঠে পড়ে পুলিশ। এরপর কিছু পড়ে থাকা ব্যাগ দেখে জানতে চান এগুলি কার। কোনও যাত্রীই কোনও উত্তর দিচ্ছিলেন না। পরে পুলিশ ব্যাগ টেনে খুলে দেখেন সবকটিতেই গাঁজা ভরা রয়েছে। এরপর এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

উদ্ধার হওয়া গাঁজার পরিমান ১৮ কেজি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে । খবর পেয়ে ঘটনাস্থলে যান জলপাইগুড়ির পুলিশ সুপার। ঘটনাস্থলে ছিলেন জলপাইগুড়ি অতিরিক্ত পুলিশ সুপার গ্রামীণ।


গত সেপ্টেম্বরেই জলপাইগুড়ি থেকে প্রচুর গাঁজা উদ্ধার করে পুলিশ। জলপাইগুড়ি জেলা পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ তৈরি করা হয় মাদকের বিরুদ্ধে অভিযান চালানোর জন্য। এরপর লরি থেকে উদ্ধার হয় মাদক। লরিতে করে ত্রিপুরা থেকে বিহারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে বিপুল পরিমাণ গাঁজা। খবর পেয়ে ৩১ নম্বর জাতীয় সড়কে জাল পেতেছিল পুলিশ। নজরদারি শুরু হয় জলপাইগুড়ির পাহাড়পুর এলাকায়। এরপর লরিটি আটক করে তল্লাশি চালানো হয়। কেবিনের ঠিক উপরে তৈরি করা হয়েছে একটি চোরা কুঠুরি। সেই কুঠুরি খুলতেই বেরিয়ে আসে কুড়িটি গাঁজার বড় প্যাকেট।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours