নিয়ে রাজ্যকে নিশানা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আরবিআইয়ের কাছে ১০ হাজার কোটি টাকা ঋণ চেয়েছে রাজ্য। টুইট করে দাবি করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

কী অভিযোগ শুভেন্দুর: 
টুইটে শুভেন্দু অধিকারীর দাবি, 'দুর্ভাগ্যজনক ভাবে ঋণ নেওয়ার ঊর্ধ্বসীমা পার করে ফেলেছে রাজ্য। রাজ্যের ঘাড়ে ঋণের বোঝা অন্তত ৬ লক্ষ কোটি টাকা।' এই পরিস্থিতিতে রাজ্যকে আর ধার না দিতে আবেদন করেছেন শুভেন্দু। কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে এমনটাই আবেদন করেছেন শুভেন্দু অধিকারী।

কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে আবেদন:
তিনি বলেছেন, 'পরিকাঠামো উন্নয়নের জন্য কেন্দ্রের কাছে ধার চেয়েছে রাজ্য। সেই টাকায় কর্মীদের বেতন ও লক্ষ্মীর ভাণ্ডারের অনুদান দেওয়া হবে। যাদের মধ্যে অনেকেই লক্ষ্মীর ভাণ্ডার পাওয়ার উপযুক্ত নয়। রাজ্যকে ঋণ দিলে কেন্দ্রের টাকার অপব্যবহার হবে। রাজ্যকে ঋণ না দিতে আরবিআইকে পরামর্শ দিন। রাজ্যকে নিজেদের আয় বাড়ানোর পরামর্শ দিন।' কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণকে অনুরোধ শুভেন্দু অধিকারীর।

তৃণমূল সাংসদ শান্তনু সেন বলেন, 'বাংলা বিদ্বেষী, বাঙালি বিদ্বেষী, টাকা নিয়ে ধরা পড়ে জেল খাটার ভয়ে রাজনৈতিক জন্মদাত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পিঠে ছুরি মেরে বিজেপিতে গিয়েছেন বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আগেও বিজেপি নেতারা বলে এসেছেন বাংলা যাতে টাকা না পায়।' শান্তনু সেনের দাবি, কেন্দ্রের কাছে বাংলার প্রচুর টাকা পাওনা রয়েছে। সেগুলি যাতে না দেওয়া হয় সেটাই বারবার দাবি করেছেন বাংলার বিজেপি নেতারা।  
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours