এ সব শুনে অবশ্য নেটিজেনদের চক্ষু চড়ক গাছ। বরমালা পরিয়েও কী করে শুধুই বন্ধু থেকে গেলেন সে বিষয় প্রশ্ন তুলছেন অনেকেই।

কে হবে মিকা সিংয়ের স্ত্রী? গত চার মাস আগেই এই প্রশ্নে উত্তাল ছিল গোটা দেশ। সারা দেশ জুড়ে মিকার স্বয়ম্বরে হাজির হয়েছিলেন ‘পাত্রীরা’। কলকাতা থেকেও হাজির ছিলেন দুইজন ‘প্রতিযোগী’। সেই শো-য়ে বিজয়ী হন মিকার দীর্ঘদিনের বান্ধবী আকাঙ্ক্ষা পুরী। বরমাল্যও আদানপ্রদান হয় দুজনের। কিন্তু সেই শো শেষ হওয়ার চার মাস পরেই আকাঙ্ক্ষার বক্তব্য, ‘আমরা তো বলিনি আমরা একে অপরকে ভালবাসি’।


তিনি আরও বলেন, “শো-তেই জানিয়েছিলাম আমরা অনেক বছরের বন্ধু। শো শেষ হওয়ার পরেও তাই আছি। আমরা বন্ধু, কাপল নই।” তাহলে যে বরমালা প্রদান, শো-য়ের মধ্যে এত ‘প্রেম’? আকাঙ্ক্ষার সাফ জবাব, “হ্যাঁ, সয়ম্বরে আমরা পার্টনার খুঁজতেই এসেছিলাম। কিন্তু আমরা কি শো-য়ে কোনও রোম্যান্স দেখিয়েছি? আমাদের কাছে স্পষ্ট ছিল আমরা একজন জীবন সঙ্গী চাই, যে আবার বন্ধুও। কিন্তু শো’র পর আমাদের মধ্যে বন্ধুত্বের বাইরে আর কিছু গড়ে ওঠেনি।” এখানেই থেমে থাকেননি তিনি। আরও যোগ করেন, “আমরা একে অপরের খেয়াল রাখি, সম্মান করি। কিন্তু আমরা কখনওই হাত ধরে ঘুরে বেড়াব না। আর তা ছাড়া এখন আমাদের হাতে প্রচুর কাজ। তাই সেগুলোকে অগ্রাহ্য করি কী করে!”


এ সব শুনে অবশ্য নেটিজেনদের চক্ষু চড়ক গাছ। বরমালা পরিয়েও কী করে শুধুই বন্ধু থেকে গেলেন সে বিষয় প্রশ্ন তুলছেন অনেকেই। একই সঙ্গে প্রশ্ন উঠছে রিয়ালিটি শো’র বাস্তবতা নিয়ে। প্রশ্ন উঠছে, সবটাই আসলে এসে মেশে টিআরপিতে? প্রসঙ্গত, এর আগে অভিনেতা পরশ ছাবড়ার প্রেমিকা ছিলেন আকাঙ্ক্ষা। যদিও বিগবস ১৩-তে পরশ অংশ নেওয়ার পরেই তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। কারণ মাহিরা শর্মার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন পরশ। আকাঙ্ক্ষা নিজেও অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours