ফোনের দাম শুনলে আঁতকে উঠতে পারেন আপনি। লক্ষাধিক টাকার আইফোন ১৪-এর দাম হল কোটি টাকার বেশি। এবার নিজস্ব আদলে iPhone 14 এর মডেল লঞ্চ করল বিলাসবহুল পণ্য ক্যাভিয়ার। এই নতুন সিরিজটি কসমোগ্রাফ ডেটোনা রোলেক্স ঘড়ির সঙ্গে চালু করা হয়েছে। iPhone 14 Pro Max-এর গায়ে রয়েছে এই ঘড়ি। বাজারে এই ফোনের সীমিত সংস্করণ পেশাদার কার রেসিং অনুরাগীদের লক্ষ্য করে লঞ্চ করা হয়েছে। নতুন iPhone 14 Pro Max-এর মাত্র তিনটি ইউনিট রোলেক্স ঘড়ি দিয়ে তৈরি করা হয়েছে। জেনে নিন, Caviar iPhone 14 Pro / Max এর দাম ও বৈশিষ্ট্য।

Caviar iPhone 14 Pro: আইফোন 14-এ সোনা ও হীরা
ক্যাভিয়ার প্রতিটি আইফোনে একটি জটিল যান্ত্রিক ক্রোনোগ্রাফ প্রদান করেছে। মেকানিকাল ক্রোনোগ্রাফে একটি 40 এমএম ডায়াল রয়েছে, যা হলুদ সোনা ও 8টি হীরাতে সেট করা আছে। এই ফোনে টাইটানিয়াম ও কালো PVD আবরণ দিয়ে তৈরি মাল্টি-লেয়ার কেস বডিও রয়েছে। 1930 এর ডেটোনা রেস কারের কন্ট্রোল প্যানেল থেকে নেওয়া অলঙ্কারের আইটেমগুলিও ফোনে যুক্ত করা হয়েছে।

Caviar iPhone 14 Pro/ Max Price In India
কেলেটন বুস্টার সংস্করণে কালো রিইনফোর্সড গ্রিল ও টাইটানিয়াম অ্যালয় স্ক্রু দেওয়া হয়েছে ফোনে। 128GB ভেরিয়েন্ট সহ iPhone 14 Pro সীমিত-সংস্করণ মডেলটির দাম $133,670 (1,09,97,832 টাকা) রাখা হয়েছে। যেখানে 1TB স্টোরেজ সহ iPhone 14 Pro Max মডেলের দাম $134,250 (1,10,45,553 টাকা) রেখেছে ক্যাভিয়ার৷ এই দু'টি মডেল বিশ্বব্যাপী বিক্রি হবে। তবে মাত্র কয়েকটি ইউনিট তৈরি করা হয়েছে এই নতুন ক্যাভিয়ার মডেলের। বিলাসবহুল পণ্য প্রস্তুতকারক কোম্পানি ক্যাভিয়ার আশাবাদী, আইকনিক আইফোন 14 প্রো গ্র্যান্ড কমপ্লিকেশন সিরিজটি ক্রেতারা ভালভাবে গ্রহণ করবে ও শীঘ্রই এটি বিক্রি হয়ে যাবে। আইফোন 14 প্রো ও আইফোন 14 প্রো ম্যাক্সের এই মডেল নিয়ে ক্রেতারা কী প্রতিক্রিয়া দেখায়, এখন তার অপেক্ষায় কোম্পানি। 

iPhone 14: অ্যামাজনে কততে বিক্রি হচ্ছে আইফোনের মডেলগুলি ?
অ্যামাজন ইন্ডিয়ায় বর্তমানে চলছে এক্সট্রা হ্যাপিনেস ডে’জ সেল। আগামী ১৬ অক্টোবর পর্যন্ত এই সেল। অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের মধ্যেই যুক্ত হয়েছে এই বিশেষ সেল। অ্যামাজনে এই সেলে আইফোন ১২- র ৬৪ জিবি স্টোরেজ মডেল কেনা যাবে ৩৫ হাজার টাকারও কমে। অ্যামাজনের এক্সট্রা হ্যাপিনেস সেলে আইফোন ১২- র ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ধার্য হয়েছে ৪৭,৯৯৯ টাকা। তবে এর উপরে রয়েছে এক্সচেঞ্জ অফার। সেখানে ১৩ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন ক্রেতারা। অতএব ফোনের দাম কমে হতে পারে ৩৪,৯৯৯ টাকা। এর পাশাপাশি সিটি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের ক্ষেত্রে EMI ট্রানজাকশন হলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবেন ক্রেতারা। এছাড়াও নো-কস্ট EMI- এর সুবিধাও থাকছে ক্রেডিট ও ডেবিট কার্ড, অ্যামাজন পে এবং বাজাজ ফিনসার্ভের ক্ষেত্রে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours