ডিজাইনারের কালেকশন থেকে একটি ডুয়েল শেডের শাড়ি বেছে নিয়েছিলেন। রঙের মিশ্রণ এতটাই আকর্ষণীয় ছিল যে কাজলের দিক থেকে নজর ফেরানোই যাচ্ছিল না।


দিওয়ালির (Diwali 2022) মত রঙিন ও আলোর উত্‍সবকে ঘিরে আরবতীর এখন পার্টির রোশনাই। বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় ডিজাইনার মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিকে (Manish Malhotra Diwali Party) ঘিরে এখনও যেন রেশ কাটছে না। সোশ্যাল মিডিয়া ভাইরাল হতেই পার্টিতে উপস্থিত নায়িকাদের ফ্যাশন সেন্স ও স্টাইলিশ পোশাক নিয়ে খুঁটিনাটি চর্চায় মগ্ন ফ্যাশনপ্রেমীরা। কারণ ক্যাটরিনা থেকে কিয়ারা, মালাইকা থেকে কারিশ্মা পর্যন্ত ওই পার্টিতে একেবারে কিলার লুকে উপস্থিত ছিলেন। কাকে ছেড়ে কাকে দেখবেন। তবে পার্টিতে সবচেয়ে বেশি উজ্জ্বল উপস্থিতি ছিল একজনেরই। নিজের সবচেয়ে বিশেষ বন্ধুর পার্টিতে এসে মেয়েকেও টক্কর দিয়েছেন তিনি। এমনকি একই ধরনের সিকুইনড শাড়িতে সুন্দরী লাগলেও কাজলের উজ্জ্বলতার নিচে চাপা পড়ে গিয়েছে শাহরুখ কন্যার লুক। পার্টির বেশিরভাগ লাইমলাইট কেড়ে শো-স্টপার হয়েছেন কাজল।


ট্র্যাডিশনাল, ডিজাইনার শাড়ি, সবেতেই দারুণ ফিট কাজল। ক্লাসিক শৈলীতেই শাড়ি পড়তে বেশ পছন্দ করেন অজয়-পত্নী। দিওয়ালি পার্টিতেও তাই ঐতিহ্যবাহী ভারতীয় পোশাককেই বেছে নিয়েছিলেন। ডিজাইনারের কালেকশন থেকে একটি ডুয়েল শেডের শাড়ি বেছে নিয়েছিলেন। রঙের মিশ্রণ এতটাই আকর্ষণীয় ছিল যে কাজলের দিক থেকে নজর ফেরানোই যাচ্ছিল না। পার্পল ও কালো রঙের শাড়িটিতে সিগনেচার মেটাল এমব্রয়ডারির কাজ করা ছিল। সিকুইনড ফেব্রিক দিয়ে তৈরি শাড়িটিতে জ্যামিতিক মোটিফগুলিও সিকুইনের কাজ করা ছিল। রূপোলী আভায় কাজলের লুক ছিল খুব সাধারণ। গর্জিয়াস শাড়ির সঙ্গে সেক্সি ব্লাউজের কম্বিনেশন ছিল দুরন্ত। কালো রঙের ব্যাকলেস ব্লাউজ, স্ট্র্যাপি স্লিভসে কোনও ধরনের এমব্রয়ডারি ছিল না। তবে এটি শাড়ির হেমলাইনেক সঙ্গে একটি প্যাটার্নযুক্ত লুকে ডিজাইন করা হয়েছিল।


পার্টি, গ্ল্যামারাস শাড়ি, সেক্সি ব্লাউজ, সবেতেই গোল করেছেন কাজল। ক্লাসিক টোনে ভরা সাজের সঙ্গে ম্যাচিং কানের দুল পরেছিলেন। মুখে ছিল হালকা মেকআপ টাচ। সঙ্গে সেই দুষ্টুমিষ্টি হাসির ঝিলিক। পার্টির পুরো লাইমলাইটটাই কেড়ে নিয়েছেন তিনি। সঙ্গে ছিল মেয়ে নিয়াসা। তাঁকেও টক্কর দিয়েছেন সমানে সমানে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours