বাসের ছাদে বাস যাত্রীদের মালপত্র ছিল,আর সেই টুরিস্ট বাসেরই কর্মী দ্বারিকানাথ।
পশ্চিম মেদিনীপুর: বাসের মাথায় ছিল যাত্রীদের ব্যাগপত্র। আকাশ মেঘলা করেছে। বৃষ্টি এলেই ভিজবে সব। এই ভেবেই ত্রিপল নিয়ে বাসের ছাদে উঠেছিলেন তিনি। ত্রিপল দিয়ে মালপত্র ঢাকতে গিয়েই বিদ্যুতের তারে হাত লেগে যায়। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক পরিবহণ কর্মীর। মৃতের নাম দ্বারিকানাথ ভৌমিক (৩৫)। অষ্টমীর সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে দাসপুরের ঢেউবাভাঙা গ্রামে।

জানা গিয়েছে, অষ্টমীর দিন অর্থাৎ সোমবার বিকালে দাসপুর পাঁচবেড়িয়া এলাকায় দাঁড়িয়ে থাকা একটি টুরিস্ট বাসের ছাদে বাস যাত্রীদের মালপত্র ছিল। আর সেই টুরিস্ট বাসেরই কর্মী ছিলেন দ্বারিকানাথ। বৃষ্টি আসছে দেখেই বাসের ছাদে যাত্রীদের মালপত্রকে ত্রিপল নিয়ে ঢাকতে গিয়েছিলেন।

পাশে হাই ভোল্টেজ ইলেকট্রিক থাকার কারণে কোনও কারণে সেই তারে হাত লেগে যায়। বাসের ছাদেই পড়ে থাকে দ্বারিকানাথ। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় দাসপুর থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় তাঁকে উদ্ধার ঘাটাল হাসপাতালে ভর্তি করা হলে, সন্ধ্যা নাগাদ মৃত্যু হয় দ্বারিকানাথের। ঘটনায় এলাকায় নেমে এসেছে ছায়া।

সাতসকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক সবজি বিক্রেতার। পুলিশ জানায় মৃতের নাম নান্টু পাল (৬২)। ক্ষীরপাই পৌরসভার কাশীগঞ্জের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকাল নাগাদ সাইকেলে করে সবজি নিয়ে বাজারে বিক্রি করতে যাচ্ছিলেন নান্টু পাল। ঘাটাল চন্দ্রকোণা রাজ্য সড়কের বুড়িরপুকুর এলাকায় দ্রুত বেগে একটি পণ্যবাহী ট্রাক নান্টুকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে ক্ষীরপাই ফাঁড়ির পুলিশ গিয়ে মৃতদে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours