দ্বিতীয় সিজন নিয়ে ইতিমধ্যেই নেট মাধ্যমে ফিরেছে 'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'। ছবি নির্মাতা কর্ণ জোহরের (Karan Johar) সঙ্গে কথাবার্তা বলতে দেখা যাচ্ছে বলিউডের নামকরা তারকাদের স্ত্রীদের। এই শোয়ের প্রথম সিজনে দর্শকেরা দেখেছিলেন মাহিপ কপূর, সীমা খান, ভাবনা পাণ্ডে এবং নীলম কোঠারিকে। প্রথম সিজনের ব্যাপক জনপ্রিয়তার পর স্বাভাবিকভাবেই দ্বিতীয় সিজনকে ঘিরে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি ছিল। সেই প্রত্যাশামতোই দ্বিতীয় সিজন শুরু হল বলিউড সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) স্ত্রী গোরী খানকে (Gauri Khan) দিয়ে। কর্ণ জোহরের সঙ্গে এই শোয়ে নিজের ব্যক্তিগত থেকে পেশাগত জীবন নিয়ে নানা কথা বলতে দেখা যাচ্ছে গৌরীকে। সেখানেই প্রকাশ্যে এল শাহরুখ খানের বাড়ির অন্দরমহলের তথ্য।

শাহরুখ খানের বাড়ির অন্দরের তথ্য প্রকাশ্যে-

'ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইভস'-এর সাম্প্রতিক সিজনের একটি এপিসোডে দেখা যাচ্ছে, কর্ণ জোহর, মাহিপ কপূর এবং গৌরী খান একে অপরের সঙ্গে কথাবার্তা বলছেন। সেখানেই কর্ণ প্রকাশ্যে আনেন করোনা অতিমারির সময় শাহরুখ খান তাঁকে কী বলেছিলেন, সেই তথ্য। কর্ণ বলছেন, 'একদিন শাহরুখ আমাকে খুব হাসিয়েছিল। ও আমায় বলেছিল, 'যখন থেকে আমরা অতিমারির পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি, আমার পরিবারের একমাত্র রোজগেরে ব্যক্তি ছিল গৌরী। সেই সময় ওই একমাত্র টাকা রোজগার করত'। শাহরুখের এই কথার পর কর্ণ তাঁকে বলেন, 'তুমি কেন তোমার স্ত্রীর থেকে কিছু শেখো না? বাড়িতে ওই একমাত্র লাভজনক সদস্য।' কর্ণ জোহর ও শাহরুখ খানের কথপৌকথনের এই অংশ শোনার পর গৌরী উত্তর দেন যে, 'ও (শাহরুখ খান) এসব বলতে খুব ভালোবাসে। আমাকে বড় করতে ও পছন্দ করে।'
বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী গৌরী পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার। তারকাদের বাড়ির অন্দরমহলের সাজসজ্জা করে থাকেন তিনি। কর্ণ জোহরের বাড়ি থেকে রণবীর কপূর, আলিয়া ভট্ট, সিদ্ধার্থ মলহোত্র, জ্যাকলিন ফার্নান্ডেজের বাড়ির ইন্টেরিয়র ডিজাইনও তাঁরই করা। 

অন্যদিকে, দীর্ঘ বেশ কিছু বছরের বিরতি কাটিয়ে পর্দায় ফিরছেন বলিউডের বাদশা শাহরুখ খান। তাঁকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল 'জিরো' ছবিতে। এরপর লম্বা বিরতি নেন। গত বছরের শেষের দিক থেকে বেশ কয়েকটি প্রোজেক্ট ঘোষণা করেন কিং খান। সেই মতো, তাঁর আগামী সমস্ত ছবিই মুক্তি পেতে শুরু করবে আগামী বছর থেকে। তাঁকে দেখা যেতে চলেছে 'পাঠান' ছবিতে। এই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছে জন আব্রাহাম। 'পাঠান' ছাড়াও শাহরুখের হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি। অ্যাটলির 'জওয়ান', রাজকুমার হিরানির 'ডাঙ্কি' ছবিতে দেখা যাবে তাঁকে। বিভিন্ন সূত্রে খবর, তিনি আরও দুটি অ্যাকশন নির্ভর ছবির ঘোষণা করতে চলেছেন। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours