অন্যদিকে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজুর স্বাস্থ্য সম্পর্কে অনেক ভুয়ো খবর ছড়িয়েছে । এই নিয়ে মুখ খুলেছেন রাজু শ্রীবাস্তবের স্ত্রী শিখা

স্বাস্থ্যের সামান্য উন্নতি রাজু শ্রীবাস্তবের (Raju Srivastava)। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখন সামান্য জ্বরে ভুগছেন অভিনেতা। সংক্রমণের সমস্যা রয়েছে তাঁর। তবে গত ৩ দিনের থেকে যে জ্বরের সমস্যার ভুগছেন তিনি, সেটার উন্নতি হয়েছে।

গত ১০ অগাস্ট থেকে দিল্লির এইমস হাসপাতালে (AIIMS) ভর্তি রয়েছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব । গত ২৫ অগাস্ট জ্ঞান ফিরেছিল তাঁর । রাজুর শারীরিক অবস্থার এই উন্নতির খবর আশার সঞ্চার করেছিল অনুরাগীদের মনে । তবে অত্যন্ত ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে তাঁর । এখনও ভেন্টিনেশন থেকে বের করা যায়নি রাজুকে । 

আরও পড়ুন: Vikram Vedha: ৮ তারিখ ট্রেলার, প্রকাশ্যে 'বিক্রম বেদা'-র নতুন পোস্টার

গত ১০ অগাস্ট হৃদরোগে আক্রান্ত হন রাজু শ্রীবাস্তব । জানা যায়, জিম করাকালীন হার্ট অ্যাটাক হয় তাঁর । জিম ট্রেনারই তাঁকে ভর্তি করেন হাসপাতালে । এরপর থেকে দিল্লি এইমস হাসপাতালেই ভর্তি রয়েছেন রাজু । ৫৮ বছর বয়সী স্ট্য়ান্ড আপ কমেডিয়ানের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে । সেই থেকে এখনও ভেন্টিলেশনেই রয়েছেন রাজু । 


অন্যদিকে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজুর স্বাস্থ্য সম্পর্কে অনেক ভুয়ো খবর ছড়িয়েছে । এই নিয়ে মুখ খুলেছেন রাজু শ্রীবাস্তবের স্ত্রী শিখা । তিনি বলেছেন, 'দয়া করে রাজুর স্বাস্থ্য নিয়ে ভুয়ো খবর ছড়াবেন না । এতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি আমরা । কোনও নেতিবাচক ভাবনা আমরা ভাবতে চাই না । আপনারা কেবল প্রার্থনা করুন রাজু যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে । এখনও পর্যন্ত রাজু লাইফ সাপোর্টে রয়েছেন । চিকিৎসকেরা সবরকমভাবে চেষ্টা করছেন তাঁকে সারিয়ে তোলার । দয়া করে নেতিবাচক ভাবনা বা খবর ছড়াবেন না । কেবল প্রার্থনা করুন ।'
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours