সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশিত হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাবা-ছেলের মধ্যে কোনও একটি ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

সন্তানকে অনেক কষ্টে বাবা-মা লালন পালন করেন। কিন্তু সেই সন্তানই এক সময় জন্মদাতাদের প্রতি দায়িত্ব ভুলে যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে (Social Media) এমন এক ভিডিয়ো প্রকাশিত হয়েছে, সেখানে বাবার প্রতি সন্তানের আচরণ ও নির্মমতা দেখে অনেকেই থ হয়ে গিয়েছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে এক ব্যক্তি নৃশংসভাবে তাঁর প্রৌঢ় বাবাকে লাঠি দিয়ে মারছে। রাজস্থানের যোধপুরে এই ঘটনা ঘটেছে।

সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশিত হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, বাবা-ছেলের মধ্যে কোনও একটি ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। হঠাৎ করে সাদা টি-শার্ট পরিহিত ছেলে রাস্তায় পড়ে থাকা একটি লাঠি হাতে তুলে নেয় এবং লাঠি দিয়ে তাঁর বাবাকে মারতে শুরু করে। এক সময় রাগে সে হাতের লাঠি ছুড়ে ফেলে দেয়। এই ঘটনা দেখে প্রতিবেশীরা এগিয়ে আসে তাঁকে বাধা দেওয়ার চেষ্টা, যদিও ভিডিয়োতে সেই দৃশ্য স্পষ্ট নয়। প্রতিবেশীদের নিষেধ সত্ত্বে সে তাঁর বাবাকে শারীরিক নিগ্রহ চালিয়ে গিয়েছে। এর বাবাকে সে চড় ও ঘুষি মারতে থাকে।


যোধপুর রতনাডা থানার স্টেশন হাউজ অফিসার সংবাদ সংস্থা এএনআইকে জানিয়েছে, এই প্রথমবার নয় যে ওই ব্যক্তি তাঁর বাবাকে শারীরিক নিগ্রহ করল, আগেও তাঁর বিরুদ্ধে একাধিকবার এই অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তিকে সিআরপিসির ১৫১ ধারায় গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ঘটনার নিন্দায় সরব হয়েছেন নেটিজ়েনরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours