পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে ছাদ থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলেন স্বামী। শনিবার রাতে ঘটনাটি ঘটে হুগলির (Hoogly) দ্বারবাসিনী এলাকায়। অভিযুক্ত স্বামীর নাম মহম্মদ হাশেম।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মোহাম্মদ হাশেমের সঙ্গে ২৯ বছর আগে মেহেরুন নিশা বিবির বিয়ে (Marraige) হয়। তাঁদের দুই সন্তান রয়েছে। তাঁরা দু'জনেই বিবাহিত। কর্মসূত্রে দুই ছেলে বাইরে থাকেন। অভিযোগ, কয়েক বছর যাবৎ নেশাগ্রস্থ অবস্থায় বাড়িতে এসে দুই বৌমা ও স্ত্রীর সঙ্গে অশান্তি করছিলেন মোহাম্মদ হাশেম।

এর আগেও বহুবার মেহেরুন নিশা বিবিকে মারধর (Beaten) করেন বলে অভিযোগ পরিবারের। কয়েক বছর আগে এমন ঘটনার কথা পান্ডুয়া থানায় জানানো হয়। পুলিস হাশেমকে ডেকে ধমক দিলে সবকিছু ঠিকঠাক হয়ে যায়। কিন্তু কয়েক মাস ধরে পুনরায় মদ্যপ অবস্থায় বাড়ি এসে স্ত্রী ও বৌমাদের সঙ্গে খারাপ ব্যবহার করা শুরু করে দেয় বলে অভিযোগ।

শনিবার রাতেও অশান্তি চরমে পৌঁছয়। তখন স্ত্রী মেহেরুন নিশা বিবিকে এক তলা ছাদে নিয়ে গিয়ে উপর থেকে ঠেলে নিচে ফেলে দেন বলে পরিবারের লোকের অভিযোগ। বাড়িতে থাকা দুই বৌমা বাড়ির পিছনে জঙ্গল থেকে শাশুড়িকে উদ্ধার করেন। এরপর প্রতিবেশীদের সাহায্যে নিয়ে শাশুড়িকে পান্ডুয়া গ্রামীণ হাসপাতাল নিয়ে যান। নেহেরুন নিশা বিবির কোমরে, পায়ে ও হাতে গুরুতর চোট পাওয়ায় তাঁকে চুঁচুড়া সদর হাসপাতালে স্থানান্তরিত করে দেন পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে কর্মরত চিকিৎসকরা। 

পুলিস সূত্রে খবর, পুরো ঘটনাটি তদন্ত করে দেখছে পান্ডুয়া থানার পুলিস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours