হঠাৎই দুই বন্য হাতি এসে তাণ্ডব চালাল জলপাইগুড়ির বিন্নাগুরি সেনা হাসপাতালে। ঘটনার একটি ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিয়ো।


সকাল-সকাল যেন বিরাট চমক! হ্যাঁ, ঠিক এমনই চমক উপস্থিত হয়েছিল জলপাইগুড়ি সেনা হাসপাতালের মানুষজনের সামনে। হঠাৎই সেখানে ঢুকে পড়ে দুটি বন্য হাতি। আর এমনই কায়দায় তারা সেখানে ঢোকে, দেখে মনে হচ্ছে যেন হাসপাতালে ভর্তি হতে এসেছে তারা। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছেস জলপাইগুড়ি জেলার বিন্নাগুরি আর্মি ক্যান্টনমেন্ট হাসপাতালে ঘোরাফেরা করছে দুটি বন্য হাতি।

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ঘটনার বেশ কয়েকটি ছবি তিনি টুইটারে প্রকাশ করেছেন। সেগুলির মধ্যে একটি ছবিতে দেখা গিয়েছে, দুটি হাতি হাসপাতালের হলের ভিতরে প্রবেশ করছে। আর একটি ছবিতে দেখা যায়, দরজার পাশেই দাঁড়িয়ে রয়েছে একটি হাতি। ছবিগুলি শেয়ার করে টুইটারে মিস্টার নন্দা লিখছেন, “ঘরের ভিতরে ঢুকে পড়ছে হাতিরা… জলপাইগুড়ি ক্যান্টনমেন্টে

পরবর্তীতে তমাল সাহা নামের এক টুইটার ব্যবহারকারী ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে তিনি লিখছেন, “বিন্নাগুরি সেনা হাসপাতালে ঢুকে পড়েছে গজরাজ। ওরা এখানে এসে ধন্দ্বে পড়ে যায়, কোন ডাক্তারের চেম্বারে নক করবে।” স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হাতিগুলি সেখানে ঢুকে হাসপাতালে রীতিমতো তাণ্ডব চালায়। বেশ কিছু দেওয়াল ভেঙেছে তারা, কিছু আসবাবপত্রও নষ্ট করে দিয়েছে বলে খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours