একে হাই বাজেট ছবি, তার উপর দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার বলিউড ডেবিউ। এ বছরের অন্যতম সুপারহাইপড ছবি ছিল 'লাইগার'। কিন্তু ছবি মুক্তি পেতেই এ কী!


একে হাই বাজেট ছবি, তার উপর দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডার বলিউড ডেবিউ। এ বছরের অন্যতম সুপারহাইপড ছবি ছিল ‘লাইগার’। কিন্তু ছবি মুক্তি পেতেই এ কী! হাইবাজেট ছবি খারাপ অভিনয় ও দুর্বল চিত্রনাট্যের জন্য রীতিমতো মুখ থুবড়ে পড়ে বক্সঅফিসে। এদিকে ওই ছবির জন্য নায়ক বিজয় নিয়েছিলেন এক বড় অঙ্কের পারিশ্রমিক। প্রযোজকের যে মুহূর্তে মাথায়, চারিদিকে শুধুই লোকসান আর তখন এগিয়ে এলেন বিজয়। জানা যাচ্ছে সূত্র মারফৎ। সূত্র জানাচ্ছে, পারিশ্রমিক থেকে নাকি এবার বেশ কিছু টাকা প্রযোজকের ঘরে ফিরিয়ে দিতে চান এই দক্ষিণী স্টার।

এর আগে শোনা গিয়েছিল ছবিটি করার জন্য বিজয় নিয়েছেন ৩৫ কোটি টাকা। এখন শোনা যাচ্ছে প্রযোজককে নাকি ছ’য় কোটি টাকা ফিরিয়ে দিতে চলেছেন বিজয়। ছবিটির পরিচালক পুরী জগন্নাথ। বিজয়ের সঙ্গে তাঁর পরবর্তী ছবিতেও একসঙ্গে কাজ করার কথা ছিল। ছবিটির নাম ‘জন গন মন।” তবে লাইগারের এই করুণ পরিণতির পর সেই ছবিও এই মুহূর্তে বিশ বাঁও জলে। জানা যাচ্ছে, ইতিমধ্যেই ছবির বাজেট এক ধাক্কায় অনেকটাই কমিয়ে দেওয়া হয়েছে। পরিচালক ও অভিনেতা দুজনেই নাকি পারিশ্রমিকও কম নিচ্ছেন। এও শোনা যাচ্ছে, যদি জল গন মন হিট হয় তবে তা থেকে লভ্যাংশ নিতে পারেন বিজয়।



এই ছবিতে সবচেয়ে বেশি ট্রোল্ড হতে হয়েছেন অনন্যা পান্ডেকে। অনন্যার অভিনয় নিয়ে রীতিমতো মিম বের হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই বলেছেন, ছবির চিত্রনাট্য আদপে ভীষণই অযৌক্তিক। এ ছবিকে সেই অর্থে বয়কট না করা হলেও দর্শক নিজেই সিনেমা হলে আসেননি। সাম্প্রতিক কালে আরও এক ছবির ক্ষেত্রেও দেখা গিয়েছেন এমন অবস্থা। তা হল আমির খানের ‘লাল সিং চাড্ডা’। চার বছর ধরে এই ছবি বানিয়েছিলেন আমির। তাঁর ছবি ফ্লপ হয়েছে। শোনা গিয়েছে, আমিরও নাকি প্রযোজকের স্বার্থে পারিশ্রমিকের ক্ষেত্রে কাটছাঁট করতে চলেছেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours