সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে মাতিয়াসের দাবি, ডাইনি বিশেষজ্ঞর সাহায্যে জাতীয় দলের সতীর্থ এমবাপের উপর সেই বিদ্যে প্রয়োগ করেছিলেন পোগবা!


ফরাসি মিডফিল্ডার পল পোগবা (Paul Pogba) নাকি ব্ল্যাক ম্যাজিক, জাদু টোনা করেন। তাঁর জাতীয় দলের সতীর্থ কিলিয়ান এমবাপের (Kylian Mbappe) উপর ডাইনিবিদ্যা প্রয়োগ করেছিলেন পোগবা! ফুটবল বিশ্বকে অবাক করে দিয়ে এমনই অভিযোগ তাঁর দাদা মাতিয়াস পোগবার। কয়েকদিন আগেই মাতিয়াস (Mathias Pogba) ও তাঁর ছেলেবেলার বন্ধুদের গ্রুপের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন পল পোগবা । দাদা-র বিরুদ্ধে টাকা আদায়ের চেষ্টা অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন পোগবা। সেই দাদা আগেই হাঁটে হাঁড়ি ভেঙে দেবেন বলে হুমকি দিয়ে রেখেছিলেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে মাতিয়াসের দাবি, ডাইনি বিশেষজ্ঞর সাহায্যে জাতীয় দলের সতীর্থ এমবাপের উপর সেই বিদ্যে প্রয়োগ করেছিলেন পোগবা! এর পাশাপাশি ভাইকে ‘বিশ্বাসঘাতক’ ও ‘ভণ্ড’ বলে তোপ দেগেছেন তিনি। ২০১৮ সালের বিশ্বকাপজয়ী ফুটবলারের জন্য নাকি মরতে বসেছিলেন মাতিয়াস।

ফরাসি সংবাদমাধ্যম এখন পোগবা পরিবারের ভাই ভাইয়ের মধ্যে বিবাদ নিয়ে সরগরম। তিন ভাইয়ের মধ্যে পল পোগবা সবচেয়ে ছোট এবং জনপ্রিয়। এটিকে মোহনবাগানের হয়ে খেলতে আসা ফ্লোরেন্তিন পোগবা ও মাতিয়াস যমজ ভাই। সদ্য জুভেন্তাসে যোগ দেওয়া পোগবার আইনজীবী জানিয়েছেন, তাঁর ক্লায়েন্টের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে নোংরা ও মিথ্যে অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় ভিডিও দিয়েছেন মাতিয়াস। তাঁর উদ্দেশ্য ছিল পোগবাকে ব্ল্যাকমেল করে ১৩ মিলিয়ন ইউরো আদায় করা। গত মার্চ মাসে প্যারিসে একটি বাড়িতে পোগবাকে নিয়ে গিয়ে ওই বিপুল পরিমাণ টাকা চায় বন্ধুদের একটি গ্রুপ। যার সঙ্গে জড়িত মাতিয়াস। হুডি পরা দুজন লোক অ্যাসল্ট রাইফেল নিয়ে ওই অ্যাপার্টমেন্টে ছিলেন। হুমকি দেওয়া হয়, তাঁর ‘সিক্রেট’ সুরক্ষিত রাখতে হলে ১৩ মিলিয়ন ইউরো দিতে হবে। তারপরই পুলিশের দ্বারস্থ হন ফরাসি সুপারস্টার।



পোগবার দাবি, বন্ধুদের ওই গ্রুপের সদস্যরা পিছু পিছু তুরিনেও এসে পৌঁছেছে। তিনি নাকি ওই গ্রুপের সঙ্গে নিজের দাদাকেও দেখতে পেয়েছেন পোগবা। ডাইনিবিদ্যা নিয়ে মাতিয়াসের সব অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন পল পোগবা। তাঁর দাবি, ব্ল্য়াকমেলাররা টাকা আদায়ের জন্য ভুলভাল গল্প শোনাচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours