কয়েকদিন ধরেই প্রিয়াঙ্কা তাঁর মেয়ে মালতি মারির ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন। এই বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানকে নিজেদের জীবনে এনেছেন দম্পতি।

প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) বলিউড থেকে হলিউডে পাড়ি দিয়ে দেশের নাম উজ্জ্বল করেছেন। ভক্তকুলও সারা বিশ্বে ছড়িয়ে রয়েছে। তিনি শুধু অভিনয় করছেন ভাল করে তাই নয়, সংসারও করছেন চুটিয়ে। নিক জোনাসের সঙ্গে বিয়ে করে তাঁর পরিবারের একজন হয়ে উঠেছেন। প্রায়ই শ্বশুরবাড়ির মানুষের সঙ্গে নানা ছবি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। নিকও প্রিয়াঙ্কার পরিবারে সঙ্গে জুড়ে থাকেন। দুইজনের মধ্যে স্ট্রং বন্ডিং রয়েছে। গতকাল ভারতের ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে ভারতীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। এর পরেই তিনি তাঁর শাশুড়ি-শ্বশুর ডেনিস জোনাস এবং পল কেভিন জোনাসকে তাঁদের বিবাহবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেন। তিনি নিক জোনাসের বাবা-মায়ের একটি সন্দুর ছবি শেয়ার করে লিখেছেন, “সুন্দরতম দম্পতিকে শুভ বার্ষিকী! @papakjonas @mamadjonas।”

প্রিয়াঙ্কা একই সঙ্গে নিকের ভাই জো জোনাসকেও শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁর জন্মদিনে। হ্যাঁ বাবা-মায়ের বিবাহবার্ষিকীর দিন অর্থাৎ ১৫ অগস্টই জো-রও জন্মদিন। তাঁর জন্মদিন উদযাপন করতেই প্রিয়াঙ্কা জো একটি ছবি শেয়ার করে লিখেছেন, “শুভ জন্মদিন @joejonas। অনেক ভালোবাসা।”

কয়েকদিন ধরেই প্রিয়াঙ্কা তাঁর মেয়ে মালতি মারির ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন। এই বছরের শুরুতে সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানকে নিজেদের জীবনে এনেছেন দম্পতি। সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর মেয়ের সঙ্গে কীভাবে ‘পারফেক্ট সানডে’ কাটাচ্ছেন তাঁর দুটি মিষ্টি ছবি ভক্তদের সঙ্গে ভাগ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে মালতি তাঁর মেঝের বিছানায় শুয়ে খেলা করছে এবং প্রিয়াঙ্কার পোষ্য কুকুরগুলো তার চারপাশে শুয়ে আছে।আরেকটি ছবিতে ছোট মালতিকে দেখা যাচ্ছে কিছু পড়তে। এই দুটো ছবি ইন্টারনেটে ভাইরাল হতে সময় নেয়নি। প্রিয়াঙ্কা এখনও মেয়ের মুখ সামনে আনেননি। ভক্তরা অপেক্ষা রয়েছেন। এই বছর মাতৃ দিবসের সময় প্রিয়াঙ্কা তাঁর মেয়েকে বুকে জড়িয়ে একটি ছবি পোস্ট করে তার সঙ্গে একটি হৃদয়ছোঁয়া নোট লিখেছেন, “শুভ মাতৃ দিবস পৃথিবীর সমস্ত মায়েদের। সেই সঙ্গে যাঁরা আমার জীবনের তত্ত্বাবধায়কদ তাঁদেরকেও শুভ মাতৃ দিবসের শুভেচ্ছা। আপনারা এটিকে এত সহজ করে তুলছেন। ধন্যবাদ। এছাড়াও.. আপনার চেয়ে আপন আমার জীবেন এমন আর কেউ নেই। এর জন্য আপনাদেরকে ধন্যবাদ। আমাকে মা বানিয়ে @নিকজোনাস আমি তোমাকে ভালোবাসি।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours