সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ধর্মপুর উপস্বাস্থ্য কেন্দ্রের মধ্যেই সোমবার রাত্রিবেলা বসেছিল পিকনিকের আসর।

স্বাধীনতা দিবস। ফলত ছুটির দিন। কিন্তু এসবের মধ্যে তৈরি হল বিতর্ক। উপস্বাস্থ্য কেন্দ্রের মধ্যেই স্বাধীনতা দিবসের জন্য বসল পিকনিকের আসর। গোটা ঘটনায় সরব শাসক-বিরোধী থেকে উভয় দল।

সূত্রের খবর, উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ধর্মপুর উপস্বাস্থ্য কেন্দ্রের মধ্যেই সোমবার রাত্রিবেলা বসেছিল পিকনিকের আসর। স্থানীয় একটি ক্লাবের বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছিল। অনেক রাত পর্যন্ত চলে গান, খাওয়া-দাওয়ায়। যদিও, ক্লাব সদস্যদের দাবি, হঠাৎ বৃষ্টির কারণে উপস্বাস্থ্য কেন্দ্রের সামনে স্থানীয় সাধারণ মানুষদের নিয়ে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল।

এই বিষয়ে গাইঘাটা পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিপ্লব দাস বলেন, ‘আমরাও রাতে শুনতে পেয়েছি স্থানীয় একটি ক্লাব উপস্বাস্থ্য কেন্দ্রের মধ্যে পিকনিকের আয়োজন করেছিল। অনেক রাত্রিবেলা এটি জানতে পারি। তবে ওরা পিকনিক করবে জানতাম না। উপস্বাস্থ্য কেন্দ্রের মধ্যে এই ধরনের ঘটনা একদমই মেনে নেওয়া যায় না। এই ঘটনা নিন্দা জানাচ্ছি আমরা। এরপর যাতে আর এমন কাজ না করতে পারে ওই ক্লাবের সঙ্গে কথা বলব আমরা।’

অন্যদিকে গাইঘাটার বিজেপি কনভেনার রাজকুমার মিত্র এই ঘটনার নিন্দা জানান। তিনি বলেন, ‘এই ধরনের ঘটনা সামাজিক ভারসাম্য নষ্ট করে। নিন্দনীয় ঘটনা । হাসপাতালের মধ্যে প্রথমত এই সব করা যায় না। এটা দুঃখ জনক ঘটনা। অন্য জায়গায় করতে পারত। এটা আমরা সমর্থন করি না।’ অপরদিকে, গাইঘাটা ব্লক স্বাস্থ্য আধিকারিক সুজন গাইন বলেন, ‘আমাদের দফতরকে এই বিষয়ে জানানো হয়নি। এবং কোনও অনুমতিও দেওয়া হয়নি।’ আইন অনুযায়ী পদক্ষেপ করা হবে বলেও জানান তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours