পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই স্পষ্ট বক্তব্য রাখেন অর্জুন। এবার এই কথার মাধ্যমে কোন বিষয়ের কথা বলতে চাইলেন অভিনেতা?

বলিউডে বেশ কিছু বছর ধরে অভিনয় করছেন অর্জুন কপূর (Arjun Kapoor)। স্টার কিড হলেও ধীরে ধীরে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নিচ্ছেন। প্রথম ছবি 'ইশকজাদে' তাঁর বেশ জনপ্রিয়তা পায়। তাঁকে শেষবার পর্দায় দেখা গিয়েছে 'এক ভিলেন রিটার্নস' ছবিতে। যেখানে তাঁর অভিনয় প্রশংসিতও হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অর্জুন কপূর বললেন, 'আমরা ভুল করছি'। কেন এমন বললেন তিনি? পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই স্পষ্ট বক্তব্য রাখেন অর্জুন। এবার এই কথার মাধ্যমে কোন বিষয়ের কথা বলতে চাইলেন অভিনেতা?

কোন 'ভুল'-এর কথা বলতে চাইলেন অর্জুন কপূর?

বিগত বেশ কিছুদিন ধরেই একের পর এক বলিউড ছবিকে বয়কট করার ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ। তাদের রোষের মুখে পড়েছে আমির খানের 'লাল সিং চাড্ডা' থেকে অক্ষয় কুমারের রক্ষা বন্ধন'। ছবি দুটি মুক্তি পাওয়ার আগে থেকেই বয়কট ডাক দেওয়া হয়েছে। এর যে প্রভাব পড়েছে বক্স অফিস কালেকশনে, তা প্রমাণিত। দুটি ছবির বক্স অফিসে কার্যত ব্যবসা করতে হিমশিম খাচ্ছে। শুধু এই দুটি ছবিই নয়। 'লাল সিং চাড্ডা'কে প্রশংসা করায় রোষের মুখে পড়তে হয়েছে হৃত্বিক রোশনকেও। তাঁর নামেও বয়কট ডাক দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শাহরুখ খানের আগামী ছবি 'পাঠান'কে এখন থেকেই বয়কট ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ। সব মিলিয়ে ক্ষুব্ধ অর্জুন কপূর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, 'আমার মনে হয়, এই বিষয়ে দীর্ঘদিন ধরে চুপ করে থেকে আমরা ভুল করছি। আমাদের ভদ্রতাকে কিছু মানুষ দুর্বলতা ভেবে নিচ্ছে। আমরা সবসময়ই 'কাজই সমস্ত কিছুর জবাব দেবে', এই ধারণায় বিশ্বাসী। কিন্তু এবার সহ্যের বাঁধ ভেঙে যাচ্ছে। আমরা একটু বেশিই সহ্য করে ফেলছি। এর ফলে এখন মানুষ এসবের সঙ্গে অভ্যস্ত হয়ে পড়ছে।'

আরও পড়ুন - Hrithik Roshan: আচমকা হৃত্বিক রোশনকে বয়কট করার কেন ডাক সোশ্যাল মিডিয়া জুড়ে?


অর্জুন কপূর জানান, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এখন এক হয়ে 'বয়কট হ্যাশট্যাগ'-এর মূল কারণ খুঁজে তা নির্মূল করা প্রয়োজন। তিনি বলছেন, 'আমাদের এখন এক হয়ে থাকা উচিত। আর একসঙ্গে এর বিরুদ্ধে লড়াই করা দরকার। কারণ, অনেক জায়গায় এমন অনেক কিছু লেখা হচ্ছে বা হ্যাশট্যাগ ব্যবহার করা হচ্ছে, যা বাস্তবের থেকে একেবারেই আলাদা। যা বাস্তবে হয়নি, তেমন ঘটনাকে নিয়েও হ্যাশট্যাগ তৈরি করে বয়কট ডাক দেওয়া হচ্ছে। এর ফলে ইন্ডাস্ট্রির ক্রমশ তার সৌন্দর্য হারাচ্ছে। গত বেশ কিছুদিন ধরে একাধিক বলিউড ছবি একেবারেই চলেনি। এই সমস্ত ছবিই কি খারাপ? একেবারেই নয়। এর মধ্যে অনেক ছববি খুব ভালো। কিন্তু নেতিবাচক প্রচারের কারণে তা ক্ষতিগ্রস্ত হচ্ছে।'

প্রসঙ্গত, অর্জুন কপূরকে শেষবার পর্দায় দেখা গিয়েছে 'এক ভিলেন রিটার্নস' ছবিতে। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যায় জন আব্রাহাম, দিশা পাটানি, তারা সুতারিয়াকে। প্রথমদিন থেকে ছবির বক্স অফিস কালেকশন ভালো হলেও পরবর্তীকালে তা খুব ভালো ব্যবসা করতে পারেনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours