রাজ্যে ১০০ টি পদে আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ১৬ সেপ্টেম্বরের মধ্যে করতে হবে আবেদন।

রাজ্যের মহিলা চাকরি প্রার্থীদের জন্য বড় খবর। রাজ্য়ে প্রচুর পরিমাণে আশা কর্মী নিয়োগ করা হচ্ছে। রাজ্য সরকারের অধীনে জাতীয় স্বাস্থ্য মিশনের আওতায় চুক্তির ভিত্তিতে ভিন্ন ভিন্ন সাব ডিভিশনে আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদে আবেদনের জন্য বিস্তারিত তথ্য় জেনে নিন।
পদের নাম :

আশা কর্মী (ASHA Worker) নিয়োগ করা হচ্ছে।

মোট শূন্যপদ :

মোট ১০০ টি শূন্যপদে নিয়োগ করা হবে।

নিয়োগস্থল :

দার্জিলিং জেলায় নিয়োগ করা হবে। কার্শিয়াং সাব ডিভিশনে ২৪ টি ও দার্জিলিং সদর সাব ডিভিশনে ৭৬ টি পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা :

এই পদে আবেদন করার জন্য প্রার্থীর ন্যূনতম যোগ্যতা মাধ্যমিক বা সমতুল্য় পরীক্ষায় পাস করতেই হবে। কেবলমাত্র মহিলারাই এই শূন্যপদের জন্য আবেদন করতে পারবেন। বিবাহিতা, বিধবা, আইনগতভাবে বিবাহ বিচ্ছিন্না মহিলারা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

বয়সসীমা :

এই পদে আবেদনের জন্য প্রার্থী বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। তফসিলি জাতি ও উপজাতিদের ক্ষেত্রে বয়সে কিছুটা ছাড় রয়েছে। ২২ থেকে ৪০ বছরের মধ্যে হলেই তাঁরা আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি :

আগ্রহী প্রার্থীরা অফলাইনে আবেদন করতে পারেন। সেলফ অ্য়াটেস্টেড করা পাসপোর্ট সাইজের ছবি সহ সমস্ত প্রয়োজনীয় নথিপত্র আবেদন পত্রের সঙ্গে একটি খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা :

To The Sub-Divisional Officer, Advertisemnet Notice No ___________ dated _______ Name of The Block Applied For _____________ District- Darjeeling

আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ :

১৬ সেপ্টেম্বর

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জানতে ক্লিক করুন : 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours