প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তাপসী পান্নু (Taapsee Pannu)। বলিউডের প্রথম সারির বহু নায়কের বিপরীতেই অভিনয় করেছেন তাপসী।

 কিন্তু কিং খানের সঙ্গে তাঁর কাজ প্রথমবার। তাও আবার পরিচালক রাজকুমার হিরানির ছবিতে। সব মিলিয়ে কেরিয়ারের অসাধারণ পর্যায়ে রয়েছেন তিনি। কিছুদিন আগেই শাহরুখের বিপরীতে রাজকুমার হিরানির ছবিতে কাজের প্রসঙ্গে নিজের প্রতিক্রিয়া দেন তাপসী। জানিয়ে দেন, তাঁর কাজ দেখেই তাঁকে বেছেছেন নির্মাতারা। তাঁর যোগ্যতা রয়েছে, তাই তাঁকে 'ডাঙ্কি' (Dunki) ছবির জন্য বাছা হয়েছে। এবার শাহরুখ খানের ছবি ৫ বছর পর আসার প্রসঙ্গে কথা বললেন অভিনেত্রী।
শাহরুখ খানের ছবি ৫ বছর পর আসার প্রসঙ্গে তাপসী পান্নু-
সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী তাপসী পান্নু বলেন, 'বলিউডের বাইরের জগৎ থেকে আসা একজন হিসেবে শাহরুখ খান সবসময়ই আমাদের প্রেরণা। আমি সবসময়ই ওঁকে বলি যে, ও একজন দৃষ্টান্ত আমাদের কাছে। আমি তো সুপারস্টার নই। কিন্তু তিনি সুপারস্টার। স্টারডম কী হয়, তা ওকে দেখে শেখার মতো। তাই পাঁচ বছর পর ছবি আসলেও, একটা মাত্র ঝলক ওঁকে দেখার জন্য দর্শক কতটা মুখিয়ে থাকেন, তা আমি টের পেয়েছি ওঁর সঙ্গে কাজ করতে গিয়ে। ওঁর একটা ঝলক ঝড় তুলতে পারে। এটা তিনি নিজে অর্জন করেছেন। আর এটাই ওঁর জয়। তাতে পাঁচ বছর পর ছবি আসলেও ওঁর অনুরাগীদের কাছে তা কিছুই নয়। শাহরুখ খান এতটাই বড় একজন তারকা।
প্রসঙ্গত, গত বছর থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন তাপসী পান্নু। কখনও তাঁকে দেখা যাচ্ছে দক্ষিণী সুপারস্টারদের বিপরীতে। কখনও তিনি আবার বলিউড ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর ছবি 'সাবাস মিতু'। এই ছবিতে তিনি ক্রিকেটার মিতালি রাজের চরিত্রে অভিনয় করেছেন। পরিচালক সৃজিৎ মুখোপাধ্যায়ের এই ছবিকে ঘিরে প্রত্যাশা অনেক। এখন দেখার বক্স অফিসে ছবিটি কতটা সাফল্য পায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours