Malda News: সেই এলাকা থেকে চারটে আগ্নেয়াস্ত্র সহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেরা করছে পুলিশ। আরও কেউ যুক্ত আছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

মালদা জেলায় ফের দুষ্কৃতীর খােঁজ। ঘটনাটি ঘটেছে মালদার (Malda) মানিকচক থানার গোপালপুর (Gopalpur) এলাকায়। সেই এলাকা থেকে চারটে আগ্নেয়াস্ত্র সহ একজনকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে জেরা করছে পুলিশ। আরও কেউ যুক্ত আছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

গতকাল মানিকচক থানার গোপালপুরে বালুটোলা এলাকায় গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়েছিল। সেখানে তৈমুর শেখ ও মনসুর আলির বাড়িতে অভিযান চালানো হয়। তৈমুর শেখের বাড়ি থেকে উদ্ধার হয়েছে দুটি মাস্কেট, একটি ওয়ান শাটার পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ। অন্যদিকে, মনসুর আলির বাড়িতে অভিযান চালিয়ে একটি নাইন এমএম পিস্তল ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। তৈমুর শেখকে গ্রেফতার করেছে মানিকচক থানার পুলিশ। তবে মনসুর আলিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঠিক কোন কারণে আগ্নেয়াস্ত্রগুলো মজুত করা ছিল তা খতিয়ে দেখছে মানিকচক থানার পুলিশ।

২ দিন আগেই কাঁকড়তলা পুলিশের জালে দুই কুখ্যাত দুষ্কৃতী (miscreants)। তাদের থেকে উদ্ধার করা হয়েছে ২টি আগ্নেয়াস্ত্র (Firearms), ও ২টি কার্তুজ। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার মধ্যরাত্রে বীরভূমের (Birbhum) কাঁকড়তলা থানার পুলিশ গিয়ে এই ২ দুষ্কৃতীকে গ্রেফতার করে। 

কীভাবে দুষ্কৃতীদের পাকড়াও করল পুলিশ


পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, দীর্ঘদিন ধরেই ডাকাতির ছক কষছিল ২ দুষ্কৃতী। পুলিশের কাছে এই খবর আসার পরই তাঁরা তৎপর হয়ে ওঠে। পুলিশ খবর পেয়েছিল যে রাস্তায় পণ্যবাহী গাড়ি আটকেছিল সেই দুষ্কৃতীরা। এই দলটি ডাকাতি করার জন্য ভবানীগঞ্জ থেকে সিরা গ্রামের মাঝে থাকা জঙ্গলের মধ্যে লুকিয়ে থাকে। খবর পাওয়া মাত্রই বিশাল পুলিশ বাহিনী গিয়ে জঙ্গলে তল্লাশি চালায় ও দুষ্কৃতীদের তাড়া করে। এরপরই ঘটনাস্থল থেকে শেখ আল্লারাখা ও শেখ আলাউদ্দিন নামে ২ দুষ্কৃতীকে আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলি সহ গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে যে ওই দলে আরও কয়েকজন রয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে কাঁকড়তলা থানার পুলিশ। ধৃত দুই দুষ্কৃতীকে আজ দুবরাজপুর আদালতে তোলা হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours