Siliguri News: অসহায় পরিবারের বেকার যুবক যুবতীদের পুলিশের চাকরি দেওয়ার নাম করে জেলার বিভিন্ন জায়গায় চলছিল ভুয়ো প্রশিক্ষণ। এরপরই খবর পেয়ে ৩ জনকে গ্রফতার করা হয়।
পুলিশে চাকরি দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে। ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে (Siliguri)। এই ঘটনায় গ্রেফতার (Arrest) করা হয়েছে ৩ জনকে। জানা গিয়েছে, অসহায় পরিবারের বেকার যুবক যুবতীদের পুলিশের চাকরি দেওয়ার নাম করে জেলার বিভিন্ন জায়গায় চলছিল ভুয়ো (Fake) প্রশিক্ষণ। এরপরই খবর পেয়ে ৩ জনকে গ্রফতার করা হয়।

ঠিক কী হয়েছিল?

দীর্ঘদিন ধরেই এলাকার বেকার যুবক, যুবতীদের পুলিশে চাকরি দেওয়ার প্রশিক্ষণ দেওয়া হচ্ছিল শিলিগুড়ির বিভিন্ন এলাকায়। জানা গিয়েছে শিলিগুড়ির সেবক, দুধিয়া, দার্জিলিং এর পাশাপাশি শহরে বাঘাযতিন কলোনির নদীর পাশে পুলিশের পোশাক পরে চলছিল প্রশিক্ষণ শিবির। গোপন সূত্রে খবর পেয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের প্রধাননগর থানার পুলিশ অভিযান চালায়। এরপরই ২ জন পুরুষ ও এক মহিলাকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের থেকে পাওয়া গিয়েছে প্রচুর পুলিশের পোশাক, টুপি, বেল্ট। এছাড়াও উদ্ধার হয়েছে নগদ ৩২ হাজার টাকা ও মোবাইল ফোন।

ধৃতরা বালুরঘাটের বাসিন্দা


শনিবার শিলিগুড়ির প্রধাননগর থানা সাংবাদিক বৈঠক করে ডিসিপি ওয়েস্ট কুনার ভূষণ সিং জানান, এই ধৃতরা বালুরঘাটের বাসিন্দা। বেশ কয়েক মাস ধরে দার্জিলিং জেলার বিভিন্ন এলাকায় পুলিশের চোখে ধুলো দিয়ে চলছিল এই প্রতারণা চক্র। গরিব ও অসহায় পরিবারের যুবক যুবতীদের পুলিশে চাকরি দেওয়া নামে টাকা নিয়ে এই এই চক্র সক্রিয় ছিল। তবে অভিযুক্তদের গ্রেফতারের পর এর পেছনে আর কেউ যুক্ত কিনা তা খতিয়ে দেখতে তদন্তের শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ পাশাপাশি ঘটনার খবর দেওয়া হয়েছে এসওজি টিমকেও। শনিবারই ধৃতদের শিলিগুড়ি আদালতে পাঠানো হবে। পুলিশ সূত্রে খবর আদালতে কাছে পুলিশ রিমান্ড চেয়ে ধৃতদের জেরা করে আরও তথ্য জানার চেষ্টা করে পুলিশ। পাশাপাশি বালুরঘাটের পাঠানো হবে তদন্তকারী দলকেও।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours