অশোকনগরের পার্থ চট্টোপাধ্যায় হলেন প্রবোধ সরকার, এমনই পোস্টার ঘিরে উত্তাল হয়ে উঠল অশোকনগর কল্যাণগড় পৌরসভা।

অশোকনগরের (Ashoknagar) পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) হলেন প্রবোধ সরকার, এমনই পোস্টার ঘিরে উত্তাল হয়ে উঠল অশোকনগর কল্যাণগড় পৌরসভা। আজ অশোকনগর কল্যাণগড় পৌরসভার পেছনের দিকের গেটে পুরপ্রধান প্রবোধ সরকারের (Prabodh Sarkar) নামে দুর্নীতির অভিযোগ তুলে একাধিক এমন পোস্টার দেখা যায়।

 তবে অশোকনগর কল্যাণগড় পৌরসভা এলাকায় কে বা কারা রাতের অন্ধকারে বর্তমান চেয়ারম্যান প্রবোধ সরকারের নাম করে এবং বিভিন্ন দুর্নীতির অভিযোগ তুলে এই পোস্টারগুলো মেরে যায়। পরে তৃণমূল এসসি এসটি সেলের নেতা গুপি মজুমদার ঘটনাস্থলে এসে কর্মীদের নিয়ে সেই পোস্টার গুলি ছিড়ে ফেলেন। গুপিবাবু পরে অশোকনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে অশোকনগর কল্যাণগড় পৌরসভার পৌরপ্রধান প্রবোধ সরকার জানান যথেষ্ট নিষ্ঠার সঙ্গেই তিনি পৌরসভা পরিচালনা করেন তারপরেও এমন পোস্টার পড়লে সত্যিই তার দুঃখ হয় মনে হয় সব ছেড়ে চলে যায় কিন্তু চলে গেলে ষড়যন্ত্রকারীদের সুবিধা হবে তাই তিনি পথ ছাড়ছেন না পয়সা নিয়ে চাকরি দেওয়ার ব্যাপারে যে অভিযোগ পোস্টারে রয়েছে সে ব্যাপারে পৌর প্রধান জানান, একজন ব্যক্তিও যদি এসে অভিযোগ করেন যে তিনি চাকরি দিয়েছেন, পয়সা নিয়ে তৎক্ষণাৎ তিনি পদত্যাগ করবেন।
এছাড়াও পুরপ্রধান আক্ষেপের সুরে বলেন, অনেক কষ্ট করে পৌরসভা নিষ্ঠার সঙ্গে পরিচালনা করছেন। তার পরেও যখন এমন অভিযোগ ওঠে তখন মনে হয় সব ছেড়েছুড়ে দিয়ে চলে যাই। কিন্তু তিনি পদ ছাড়বেন না কারণ তাতে ষড়যন্ত্রকারীদেরই লাভ হবে। গঙ্গার জলের লাইন প্রকল্প তিনটি সংস্থা থেকে তিনি অর্থ নিয়েছেন এই অভিযোগও উড়িয়ে দেন তিনি প্রবোধবাবু জানান এসব টেন্ডার হয় এবং সরকারী তরফে কাজ হয় পৌরসভা একা কিছু করতে পারেনা। যারা পোস্টার লিখেছেন তাদের এ ব্যাপারে কোনও ধারণাই নেই। অন্যদিকে এই পোস্টার বিতর্কে বিজেপি নেতা পার্থপ্রতিম সরকার জানান এই পোস্টার প্রমান করে টাকা ছাড়া তৃণমূলে কোনও কাজই হয় না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours