মেগাস্টার চিরঞ্জীবি ও প্রভাস এই ছবির তেলুগু ট্রেলার প্রকাশ্যে আনেন। দুলকির সলমনের হাতে উন্মোচিত হয় মালয়লম ট্রেলার। হিন্দি ট্রেলার প্রকাশ্যে আসে রণবীর সিংহের হাত ধরে।
বহু প্রতীক্ষার পর মুক্তি পেল বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda) ও অনন্যা পাণ্ডের (Ananya Panday) স্পোর্টস ড্রামা (Sports Drama) ছবি 'লাইগার'-এর ট্রেলার (Liger Trailer Out)। 'প্যান ইন্ডিয়া' এই ছবি মুক্তি পাবে একাধিক ভাষায়। 
প্রকাশ্যে 'লাইগার' ট্রেলার

বলিউডে পা রাখলেন বিজয় দেবেরাকোন্ডা। মুক্তি পেল তাঁর প্রথম হিন্দি ছবি 'লাইগার'-এর ট্রেলার। তবে এই ছবি দেশজুড়ে আরও একাধিক ভাষায় মুক্তি পাবে। 

পুরী জগন্নাধ পরিচালিত এই ছবিতে বিজয়-অনন্যা ছাড়াও দেখা যাবে মাইক টাইসনকে। সঙ্গে রামিয়া কৃষ্ণণ। ২৫ অগাস্ট মুক্তির অপেক্ষায় এই ছবি। 


মেগাস্টার চিরঞ্জীবি ও প্রভাস এই ছবির তেলুগু ট্রেলার প্রকাশ্যে আনেন। দুলকির সলমনের হাতে উন্মোচিত হয় মালয়লম ট্রেলার। হিন্দি ট্রেলার প্রকাশ্যে আসে রণবীর সিংহের হাত ধরে।

বিজয়-অনন্যার নয়া জুটি

ছবির প্রথম ঝলকেই বিজয়ের চরিত্রের ঝলক পান দর্শক। তবে ট্রেলার দেখতে দেখতে তাঁর হিংস্র ধরনের সঙ্গেও পরিচিত হতে পারবেন দর্শক। 

ট্রেলারে রামিয়া কৃষ্ণণকে বলতে শোনা যায়, 'আমার ছেলে ক্রসব্রিড। সিংহ ও বাঘের মিশ্রণ।' ছবিতে বিজয় দেবেরাকোন্ডার মায়ের চরিত্রে রামিয়াকে দেখা যাবে। বলা চলে তাঁর চরিত্র যে আর পাঁচজন মায়ের মতো নরম বা কোমল তা একেবারেই নয়, ট্রেলারে মিলবে সেই ঝলকও। 'বাহুবলী'র পর আরও এক শক্তিশালী মায়ের চরিত্র নিয়ে ফিরছেন রামিয়া কৃষ্ণণ।

 ছবিতে এক চাওয়ালার বন্ধুর যাত্রার গল্প শোনা যাবে। যে ভারতের প্রতিনিধি হয়ে এমএমএ শিরোপা জেতার চেষ্টায় রয়েছে। কিন্তু তার পথে একাধিক বাধা। তার প্রেমিকা প্রতারণা করে, যদিও সে মেয়েটিকে খুব ভালবাসে। তার আরও একটি সমস্যা পরিষ্কার কথা বলতে না পারা। যা একটি বড় চ্যালেঞ্জ। এসব থেকেই সে হিংস্র হয়ে ওঠে। এমনকী রিংয়ে প্রবেশ করেও একআধিক সাংঘাতিক কাণ্ড ঘটায় সে। এটি আবেগ, উত্থান-পতনের পূর্ণ একটি যাত্রা
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours