খেমু পরিবারে আজ বিষাদের ছায়া। প্রিয়জন হারা হলেন অভিনেতা কুনাল খেমু ও তাঁর পরিবার।
খেমু পরিবারে আজ বিষাদের ছায়া। প্রিয়জন হারা হলেন অভিনেতা কুনাল খেমু ও তাঁর পরিবার। মারা গেলেন অভিনেতার দিদিমা। রবিবার তাঁর মৃত্যু হয়েছে। দিদিমার মৃত্যুতে এক আবেগঘন পোস্ট করেছেন অভিনেতা। ভাগ করে নিয়েছেন কত স্মৃতি।

কুনাল লিখছেন, “আমি আজ আমার নানিকে হারালাম। আমরা তাঁকে মা’জি বলে ডাকতাম। ওই নামটা তিমি যোগ্যতাতেই অর্জন করেছিলেন। আমাদের মায়ের মতো ভালবাসতেন। আমায় খাওয়ানো থেকে ঘুম পাড়ানো, দেখাশোনা করা… তাঁর সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। এখানেই না থেমে কুনাল আরও লেখেন, “আমার সবচেয়ে বড় চিয়ারলিডার ছিলেন তিনিই। সুখ-দুঃখ, হাসি-কান্না মাখা জীবনের অংশ হতে পেরেছিলেন তিনি। কোনওদিন মনে পড়ে না তাঁকে আমি কাঁদতে দেখেছি। যখনই দেখেছি তখনই ঠিক কিছু না কিছু নিয়ে ব্যস্ত। কিছু তৈরি করছেন। কিছু রান্না করছেন। সব সময় মিস করব তাঁকে”।

শুধু লেখাই নয়, তাঁর দিদিমার এক ছবিও শেয়ার করেছেন কুনাল। শীর্ণ হাতে কুনাল ও সোহা আলি খানের মেয়ে ইনায় আদর করছেন তিনি। কুনালের ওই পোস্টে এসেছে একের পর এক মন্তব্য। ঠাকুমা বা দিদিমাকে হারানোর যন্ত্রণা যে কতটা অনেকেই শেয়ার করে নিয়েছেন নিজদের মতো করে। সেলেবরাও জানিয়েছেন সান্ত্বনা। ছেলেবেলা যেন হঠাৎই আজ হারিয়ে গেল অভিনেতার। চলে গেলেন তাঁর প্রশ্রয়ের আশ্রয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours