শারীরিক পরীক্ষার রিপোর্ট দেওয়া হয়েছে মেডিক্যাল অফিসার, পার্থর আইনজীবীকে। ইডির তদন্তকারী অফিসারকেও রিপোর্ট দেওয়া হয়েছে।
পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) ভর্তি করল না ভুবনেশ্বর এইমস (aiims)। স্বাস্থ্য পরীক্ষার পরে পার্থ চট্টোপাধ্যায়কে ছেড়ে দিচ্ছে এইমস।

কী বলল এইমস:
পার্থ চট্টোপাধ্যায়কে ভর্তি করার প্রয়োজন নেই, আজই ছেড়ে দেওয়া হবে। কিছু ক্রনিক সমস্যায় ভুগছেন নিয়োগ মামলায় গ্রেফতার মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বুকে ব্যথাও নেই, ওষুধ চালিয়ে যেতে হবে, ভর্তি করার প্রয়োজন নেই। হাসপাতালে ভর্তি করার মতো অবস্থা নয়, জানিয়ে দিলেন এইমসের অধিকর্তা। পরীক্ষা করে দেখা গিয়েছে পার্থর যে সমস্যা রয়েছে তা গুরুতর বিষয় নয়। যা সমস্যা রয়েছে তা বাড়িতে থেকে ওষুধ খেয়ে চিকিৎসা করা যাবে। নিয়ম মতো ওষুধ খেয়ে যেতে হবে। পার্থ চট্টোপাধ্যায়ের যাবতীয় সমস্যা নজরে রেখে পরীক্ষা করা হয়েছে। এই মুহূর্তে তিনি যা ওষুধ খাচ্ছিলেন তা খেয়ে যেতে হবে। এখনই কোনওরকম অস্ত্রোপচারের কোনও দরকার নেই। ফলে ভর্তি করা হচ্ছে না পার্থকে। তাঁকে ছেড়ে দেওয়া হবে 
এদিনই পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক পরীক্ষা করা হয়েছিল। তারই রিপোর্ট এদিনই দেওয়া হয়েছে। পার্থর শারীরিক পরীক্ষার রিপোর্ট দেওয়া হয়েছে মেডিক্যাল অফিসার, পার্থর আইনজীবীকে। পাশাপাশি ইডির তদন্তকারী অফিসারকেও পার্থর শারীরিক পরীক্ষার রিপোর্ট দেওয়া হয়েছে। সূত্রের খবর, প্রাক্তন শিক্ষামন্ত্রীর ইসিজি, ইকো, ইউএসজি করা হয়েছে। হার্টের সমস্যা ও কিডনির সমস্যা রয়েছে বলে জানিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours