করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষেক। এবার সেই করণ জোহরই তাঁকে ফেললেন বেজায় বিপাকে।

করণ জোহরের শো কফি উইথ করণ এখন খবরের শিরোনামে। নিত্য নতুন গসিপ, নিত্য নতুন অতিথিরদের নিয়ে করণের আড্ডার আসর এক কথায় জমে উঠেছে ওটিটি প্ল্যাটফর্মে। ইতিমধ্যেই বেশ কয়েকটি এপিসোড সম্প্রচারিত হয়েছে। কখনও আলিয়া-রণবীর সিং জুটি, কখনও আবার সামান্থা-অক্ষয় জুটিতে মাত করেছে দর্শকদের মন। এবার পালা সিনেদুনিয়ার নয়া হটকেক বিজয় দেবারাকোন্ডার। না, নতুন নয়, বিজয় দক্ষিণী দুনিয়ার সুপারস্টার বটে, তবে প্যান ইন্ডিয়া বা সর্বভারতীয় স্তরে তাঁর এই প্রথম কাজ, করণ জোহরের হাত ধরে বলিউডে অভিষেক। এবার সেই করণ জোহরই তাঁকে ফেললেন বেজায় বিপাকে।

করণ জোহর গসিপ হোক বা সেক্স লাইফ, খোলামেলা প্রশ্ন করতেই বেশি পছন্দ করে থাকেন। যার জেরে কখনও কখনও সেলেবরা তা গ্রহণ করে বাউন্স ব্যাক করে থাকেন, কখনও কখনও দেখা যায় অতিথিদের বোল্ড আউট হতেও। জাহ্নবী কাপুর ও সারা আলি খান করণের এহেন প্রশ্নের কোনও রাখ ঢাক না করেই খোলামেলা উত্তর দিয়েছিলেন। তবে সেই একই পথে হাঁটতে নারাজ বিজয়, মিলল এবার তারই প্রমাণ। শেষ কোনও অভিনেত্রীর সঙ্গে সেক্স করেছেন বিজায়! করণের প্রশ্ন শুনেই অস্বস্তিতে লাইগার সোজা সাপ্টা ‘না’ বললেন না, কেবল প্রশ্ন এড়িয়ে যেতে জানিয়ে দিলেন “Abort, Abort,” ।

এতেই ইঙ্গিত মিলেছিল যে, তার মানে কোনও না কোনও গোপন রহস্য লুকিয়ে রয়েছে বিজয়ের যৌনজীবনে। তবে সেই জল্পনায় ঘি ঢালতে পাশ থেকে অনন্যা পান্ডে বলে বসলেন, তিনি অনুমান করতে পারেন। কথা এখানেই শেষ হয় না, আরও স্পষ্ট করে করণ জানান, সেটা কি ঘটে এই শো শুটিং-এর দিন সকালেই! সমস্তটাতেই ভীষণভাবে লজ্জায় পড়ে যান বিজয়। অস্বস্তি ঢাকা পড়ে লাজুক হাসিতে মাত্র। যদিও করণ বিজয়ের কাছে ফাঁস করে দেন যে অনন্যা পান্ডে, জাহ্নবী কাপুর দুজনেই ইতিমধ্যে মন দিয়েছেন বিজয়কে। ফলে নতুন সম্পর্কের জল্পনা বিজয় দেবারাকোন্ডাকে ঘিরে। তবে এখন দেখার, কেজিএফ, আরআরআর রেকর্ড ভাঙতে পারে কি না করণের এই নয়া তুরুপের তাস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours