রাচেল ফোগার্টি নামে এক মহিলা পেটে অসহ্য যন্ত্রণা নিয়ে চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন। সেখানে পৌঁছানোর পর মহিলা এমন চমক পেলেন, যা তিনি কল্পনাও করতে পারেননি।আসলে সেখানে যাওয়ার পর তিনি জানতে পারেন যে তার গর্ভে শিশুটি বেড়ে উঠছে এবং কয়েক ঘণ্টার মধ্যেই তার প্রসব হতে চলেছে।

মা হওয়া যেকোনো নারীর জন্য সবচেয়ে আনন্দের মুহূর্ত। ডাক্তারের কথা শুনে রাচেল ফোগার্টি বিশ্বাস করতে পারছিলেন না যে তিনি কখনও গর্ভবতী ছিলেন। শকিং প্রেগন্যান্সি ছিল। তাহলে চলুন জেনে নেওয়া যাক ব্যাপারটা কী?

মিরর ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ২৯ বছর বয়সী রাচেলের অফিসেই প্রচণ্ড পেটে ব্যথা শুরু হয়। এরপর অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি চলে যায়। কিন্তু ব্যথায় সারারাত ঘুমাতে পারেননি তিনি। সকালে তিনি জরুরি পরিষেবায় ফোন করেন। এরপর তিনি চেকআপের জন্য হাসপাতালে পৌঁছান। কিন্তু ডাক্তাররা এখানে রাচেলকে যা বললেন, তা শুনে যেন পায়ের তলায় মাটি সরে গেল। ডাক্তাররা তাকে বলেছিলেন যে তার গর্ভে একটি শিশু রয়েছে এবং কয়েক ঘন্টার মধ্যে তার প্রসব হবে।

রাচেল অ্যাডমিন সহকারী হিসেবে কাজ করে। তিনি জানান, অ্যাম্বুলেন্সের জন্য তাকে পাঁচ ঘণ্টা অপেক্ষা করতে হয়েছে। এ কারণে তিনি নিজেই হাসপাতালে যাওয়ার সিদ্ধান্ত নেন। সকাল সাড়ে ৯টায় রাচেলের বাবা তাকে হাসপাতালে নিয়ে যান। ডাক্তাররা রাচেলের সমস্যা বুঝতে না পেরে তাকে স্ত্রীরোগ বিশেষজ্ঞের কাছে পাঠান। এরপর জানা গেল যে যন্ত্রণা রাচেলকে বিরক্ত করেছে তা আসলে প্রসব ব্যথা। কথাটা শুনে রাচেল হতভম্ব হয়ে গেল। সে মেনে নিতে প্রস্তুত ছিল না যে সে গর্ভবতী।

এর পরে ডাক্তার তাকে বলেছিলেন যে তিনি গর্ভবতী এবং খুব শীঘ্রই এটি প্রসব হতে চলেছে। তারপর আল্ট্রাসাউন্ডে পরিষ্কার হয়ে গেল যে রাচেলের গর্ভে শিশুটি বেড়ে উঠছে। রাচেল ১০ বছর ধরে তার সঙ্গীর সঙ্গে সম্পর্কের মধ্যে রয়েছে। কিন্তু কবে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন তা জানেন না। এমতাবস্থায় বাড়ির এই নতুন সদস্য তার কাছে ধাক্কার মতো। রাচেলের পরিবারের সদস্যরা এবং তার সঙ্গী নবজাতককে দেখে খুব খুশি, কিন্তু রাচেল বিশ্বাস করতে পারে না যে সে মা হয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours