ভারতীয় বাজারে ফাটাফাটি ব্যবসা করছে Kia Carens MPV। লঞ্চ হওয়ার দু মাসের মধ্যেই ৫০ হাজার বুকিং ছাড়িয়ে গেছে এই গাড়ির। এবার গ্রাহকদের সাথে বিক্রি পরবর্তী সম্পর্কে ধরে রাখতে একগুচ্ছ সিদ্ধান্ত নিল Kia। গ্রাহকদের 'My Convenience Plus' এই প্যাকেজের অধীনে ইনসেন্টিভ এবং ওয়ারেন্টি প্রদান করা হবে।প্রিমিয়াম গাড়ির ক্ষেত্রে ৪ বছর এবং লাক্সারি গাড়ির ক্ষেত্রে ৫ বছরের সুরক্ষা নিশ্চিত করছে Kia Carens। যা স্ট্যান্ডার্ড ছিল ৩ বছর ওয়ারেন্টি। এই বিশেষ প্যাকেজে সুবিধা পাওয়া যাবে : পাঁচ বছর পর্যন্ত বর্ধিত ওয়ারেন্টি। ভবিষ্যত মুদ্রাস্ফীতি মাথায় রেখে নির্দিষ্ট পরিষেবা খরচ সহ প্রি-পেইড রক্ষণাবেক্ষণ। টায়ারের ক্ষতি কভার সহ ঐচ্ছিক রোডসাইড অ্যাসিস্ট্যান্ট কভার প্রদান করা হবে।

এছাড়াও, আপনি 'কেয়ার শিল্ড' বেছে নিতে পারেন যার অধীনে Kia কিছু শর্ত সাপেক্ষে দুর্ঘটনার পর MPV মেরামত করবে। কেয়ার শিল্ড প্লাসে এমনকি আইনি ফিও কভার করা হবে - আদালতে যাওয়া পর্যন্ত দুটি দুর্ঘটনার জন্য ১ লাখ টাকা পর্যন্ত পরিশোধ করবে সংস্থা।

মাই কনভেনিয়েন্স প্লাসের অধীনে, আপনি ট্যাঙ্কে ভুল ধরনের জ্বালানি রাখলে ক্ষতির জন্যও কভার করা হবে।

Kia-এর কাছে গ্রাহক সহায়তার জন্য My Kia অ্যাপও রয়েছে যার মাধ্যমে আপনি আপনার পরিষেবার সময়গুলি ট্র্যাক করতে পারেন। Kia-এর পরিষেবা এবং বিক্রয় সম্পর্কে আপনার অভিজ্ঞতা শেয়ার করতে পারেন। এছাড়াও আপনি Whatsapp-এ গ্রাহক পরিষেবাগুলির সাথে যোগাযোগ করার সুবিধা এনেছে গাড়ি নির্মাতা। বর্তমান ভারতীয় বাজারে এই গাড়ির দাম শুরু ৮.৯৯ লক্ষ টাকা থেকে যা সর্বোচ্চ চলে গেছে ১৬ লক্ষ টাকা পর্যন্ত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours