অর্ণব দাস, বারাকপুর: কাউন্সিলর হত্যাকাণ্ডের ৭ দিনের মধ্যে ফের খুন পানিহাটিতে (Panihati)। শনিবার বিকেলে পানিহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের অন্তগর্ত আগরপাড়া নয়াবস্তি এলাকা থেকে উদ্ধার হল এক যুবকের ক্ষতবিক্ষত ও রক্তাক্ত দেহ। মৃতের নাম শেখ আরমান। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।শুরু হয়েছে তদন্ত।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার বিকেলে ছানা নামে এক যুবক আরমানের বাড়িতে যায়। তার সঙ্গেই বাড়ি থেকে বেরিয়েছিলেন মৃত আরমান। এরপরই পানিহাটি ৭ নম্বর ওয়ার্ডের আগরপাড়া নয়াবস্তি এলাকা থেকে উদ্ধার হয় তাঁর ক্ষতবিক্ষত ও রক্তাক্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্তদের শাস্তির দাবিতে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় খড়দহ থানার পুলিশ। পুলিশেক সামনেও চলে বিক্ষোভ। তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। বিক্ষোভের মাঝেই আরমানের দেহটি উদ্ধার করে পুলিশ। দেহটি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

স্থানীয় বাসিন্দা ও আরমানের পরিবারের দাবি, ছানা নামে ওই যুবকই খুন করেছে আরমানকে। কারণ, ছানার বাবাকে খুনের অভিযোগে জেলে যেতে হয়েছিল আরমানকে। দিন পনেরো আগে ছাড়া পান তিনি। তারপরই এই ঘটনা। স্থানীয়দের একাংশের দাবি, সেই ঘটনার প্রতিশোধ নিতেই আরমানকে ডেকে নিয়ে গিয়ে খুন করেছে ছানা। জেল থেকে ছাড়া পাওয়ার পর থেকেই আরমান খুনের হুমকি পাচ্ছিল বলে খবর।

উল্লেখ্য, সাতদিন আগেই ভরসন্দেহ খুন হন পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অনুপম দত্ত। সেই ঘটনা নিয়ে তোলপাড় বাংলা। এই পরিস্থিতিতে পাশের ওয়ার্ডে খুনের ঘটনা স্বাভাবিকভাবেই আতঙ্ক তৈরি করেছে আমজনতার মনে। প্রশ্ন উঠতে শুরু করেছে নিরাপত্তা নিয়ে। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। দ্রুত ধরা পড়বে অভিযুক্তরা।

কাউন্সিলর হত্যাকাণ্ডের ৭ দিনের মধ্যে ফের খুন পানিহাটিতে (Panihati)।
শনিবার বিকেলে পানিহাটি পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের অন্তগর্ত আগরপাড়া নয়াবস্তি এলাকা থেকে উদ্ধার হল এক যুবকের ক্ষতবিক্ষত ও রক্তাক্ত দেহ।
মৃতের নাম শেখ আরমান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours