মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 - April 20 )

আপনি নিজের মধ্যে কম শক্তি দেখতে পাবেন। অতিরিক্ত কাজে নিজেকে জড়িয়ে ফেলবেন না। ফেরার প্রতিশ্রুতি দিলেই মুশকিল। অন্যদের নজর আকর্ষণ করতে মুশকিলে পড়বেন। আজকে অনেকের অনুপস্থিতি বোধ করবেন। মূল্যবান সময় নষ্ট করবেন না।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 - May 21 )

কোনও পুরনো বন্ধুর সঙ্গে পুনর্মিলন উদ্দীপনা ঘটাতে পারবে। টাকাকড়ি কম খরচ করুন। আত্মীয়দের সঙ্গে মজা করুন। সঙ্গীর থেকে জ্বালাতন অনুভব করবেন। নতুন ধারণায় ইতিবাচক মনোভাব রাখতে হবে। মাথা ঠাণ্ডা রাখুন, কঠিন বিষয়গুলিকে বাস্তবায়িত করতে হবে।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 - June 21 )

প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক বড় উত্‍সাহ দান করবে। আজ কাউকে ঋণ দেওয়ার চেষ্টা করবেন না। যদি প্রয়োজন হয় তবে আজকে একটু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন। অর্থ পরিশোধে ঝামেলা করবেন না। নতুন ব্যক্তিত্বের থেকে সাবধান। চারপাশের স্বাভাবিক পরিবেশ নয়, নিজেকে নিয়ন্ত্রনে রাখুন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 - July 23 )

হতাশা রাখবেন না। অবসাদ থেকে বেরিয়ে আসুন। যারা বিদেশে ব্যবসা করে তারা আজকে লাভবান হবেন। উত্তেজনা আয়ত্বে রাখুন। পরিবারের সমর্থন আজকে থাকবে। নতুন কাজের বিস্তার ঘটবে। লাভ আর লোকসানের মধ্যে পার্থক্য খুঁজুন।

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 - August 23 )

ঝামেলা থেকে বেরতে বুদ্ধি, বিচক্ষণতা এবং কূটনীতি প্রয়োজন। অতীতের বিনিয়োগ থেকে লাভ হবে। মানসিক উদ্বেগের সৃষ্টি হবে। অহেতুক চাপ নেওয়ার প্রয়োজন নেই। বিষয়গুলিকে না বদলে নিজের মত করে মেনে নিন। অফিস রাজনীতিতে অংশ নিন। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 - September 23 )

বিশ্রাম নিন, কাজের ফাঁকে হলেও। বিবেচনা না করে ঋণ দেবেন না। আজকে ধর্মীয় পরিসরে আপনি লাভ পাবেন। কর্মক্ষেত্রে নতুন চমত্‍কার জিনিস পাওয়ার সময়। মেজাজ সারাদিন ভাল থাকবে। নিজের জন্য বেশকিছু সময় পাবেন। নিজের ইচ্ছে পূরণ করতে পারেন।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 - Oct 23)

মানসিক মনোবল বজায় রাখুন। সময় ব্যয় করুন ভাল থাকতে। আজ অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। পারিবারিক ঋণ মিটিয়ে নিন। আজকে প্রেমের সুযোগ ভাল। কর্মক্ষেত্রে ভাল উন্নতি দেখা যাচ্ছে। বন্ধুর থেকে মতামত চাইলে পাবেন, সেটিকে কাজে লাগান।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 - Nov 22 )

আত্মসম্মান বজায় রাখুন। নিজেকে পুরস্কৃত করতে পারেন। নিজের সম্পর্কে ভাল ধারণা বজায় রাখুন। আজকে আপনি ভবিষ্যতের লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। কাউকে করুণা করবেন না। মুহূর্ত নষ্ট করবেন না। মানুষের চরিত্র নিয়ে সন্দেহ না করলেই নয়। সঙ্গীর সঙ্গে মোকাবিলা করা কঠিন।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 - Dec 22 )

শরীরের দিকে নজর দিন। ভাই বোনের থেকে সুবিধা পাবেন। আপনাকে আজকে অনেকেই উদ্ধার করবে। প্রয়োজনে অন্যকে সমর্থন করুন। ব্যবসায়ীদের জন্য ভাল দিন। সফর ইতিবাচক ফল প্রদান করবেন। মিষ্টি কথায় ভুলবেন না।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 - Jan 20 )

একলা এগিয়ে চলুন। নিজেকে মোটিভেট করতে হবে। অর্থ ব্যয় হবে। মেজাজ নিজের মত করেই রাখুন। আজকে নিজেকে বোঝা খুব দরকার। ঘরে সমস্যা থাকবে তবে মোকাবিলা করতে হবে। আপনি অনেকের ভিড়ে হারিয়ে যাবেন কিন্তু নিজেকে সামলে নিয়ে কাজ করুন। মূল্যবান ব্যক্তিত্ব বজায় রাখতে হবে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 - Feb 19 )

প্রত্যেক মানুষের কথায় কান দিন। সমস্যার সমাধান খুঁজে বের করুন। ঝুঁকির মাধ্যমেই আর্থিক লাভ হবে। মূল্যবান সময় নষ্ট করবেন না। অন্যের সম্মতিতে নিজেকে সামলে নিন। আপনার স্বপ্ন এবং বাস্তবতাকে আলাদা করুন। বিবাহিত জীবন রঙিন হবেন।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 - Mar 20 )

আকর্ষণীয় অনেক কিছু জানবেন। বাড়ি থেকে দূরে কাজ করে অর্থ উপার্জন করবেন। এমন লোকেদের সঙ্গে মিশবেন না যার থেকে খারাপ কিছু ঘটতে পারে। ভালবাসার মানুষের সঙ্গে সময় উপভোগ করুন। সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজকে ফল ভাল দিতে পারে। পার্টনারের সঙ্গে দিন ভাল থাকবে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours