বর্তমানে সোশ্যাল মিডিয়ার হাত ধরে সকলেই রাতারাতি হয়ে যায় সেলেব্রিটি। আর সেই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই রাতারাতি সেলেব্রেটি হয়ে উঠেছেন 'বাদাম কাকু' ওরফে ভুবন বাদ্যকর। সকলের ফোন খুললেই বেজে ওঠে বাদাম কাকুর বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম।

যে গানে কোমর দোলে আট থেকে আশির। কিন্ত কি কান্ড এবার দুর্ঘটনার কবলে 'বাদাম কাকু'। কেমন আছেন এখন 'বাদাম কাকু'?

বীরভূমের প্রত্যন্ত গ্রামের কুড়ালজুড়ির বাসিন্দা ভুবন বাদ্যকর যে কিনা পেটের টানে কাঁচা বাদাম বিক্রি করতেন। কিন্তু সেই কাঁচা বাদামই জ্যাকপট হয়ে যায় ভুবনের। গ্রামের পথে কাঁচা বাদাম বিক্রি করতে করতেই গান '‌বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু, ভাজা বাদাম' যা কিনা বর্তমানে সকলের মুখে মুখে ঘুরছে। বেশ জনপ্রিয়ও সে।

বর্তমানে গাড়িও কিনেছেন বাদাম কাকু। কিন্তু সেই গাড়ি কিনেই বিপত্তি। আর সেই গাড়ি চালানো শিখতে গিয়েই আহত হন বাদাম কাকু। সোমবার সন্ধেবেলায় তিনি তার চারচাকা গাড়ি নিয়ে বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত কুড়ালজুরি গ্রামে গাড়ি চালানো শিখতে গিয়েই আচমকা একটি দেওয়ালে ধাক্কা মারে গাড়িটি। বুকে ও মুখে আঘাত নিয়ে বাদাম কাকু বর্তমানে বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে ভর্তি রয়েছেন সে। মঙ্গলবার সকালেই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে আগের থেকে সুস্থ সে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours