এক গৃহবধূর বাড়িতে একা থাকার সুযোগ নিয়ে তাঁর ওপরে শারীরিক নির্যাতন চালালো প্রতিবেশী এক যুবক। ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন ওই গৃহবধূ। যার ফলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। লোকলজ্জার ভয়ে নির্যাতিতা ওই মহিলা আত্মঘাতী হবার চেষ্টা করেন।

কিন্তু অবশেষে ক্যানিংয়ের একটি মহিলা সমিতির সদস্যার সাহায্যের তাকে উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটে ক্যানিং থানার অন্তর্গত ইটখোলা গ্রাম পঞ্চায়েতের সন্দেশখালি শিকারীচর পাড়া এলাকায় ।আপাতত ওই গৃহবধূ লিখিত অভিযোগ দায়ের করেছেন ক্যানিং থানায়।

জানা যায়, শনিবার সকালে ওই গৃহবধূর স্বামী এবং তাঁর শাশুড়ি আধার লিঙ্ক করার জন্য স্থানীয় গোলাবাড়ি বাজারে গিয়েছিলেন। যার ফলে সেই সময় একাই বাড়িতে ছিলেন তিনি। সেই সুযোগ নিয়ে প্রতিবেশী এক যুবক রাকিব উদ্দিন মোল্লা তাঁর বাড়িতে ঢুকে পড়ে। আর তারপরেই ওই গৃহবধূর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে ওই যুবক । সেই সময় ওই গৃহবধূর বাড়িতে এসে উপস্থিত হয় তাঁর জা, কিন্তু তাকেও অভিযুক্ত ওই যুবক বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এমনকি তাকে খুন করার চেষ্টাও করে ওই যুবক।



এ ঘটনায় গৃহবধূর জা'য়ের চোখ এবং মুখে গভীর ক্ষত সৃষ্টি হয় । এই ঘটনা জানাজানি হলে এলাকায় মুখ দেখানোর পরিস্থিতি থাকবে না বলে লোকলজ্জার ভয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন ওই নির্যাতিতা মহিলা। সেই সময় খবর পেয়ে সেখানে এসে উপস্থিত হয় প্রতিবেশী এক মহিলা। তিনি উদ্ধার করেন নির্যাতিতা ওই গৃহবধূকে। প্রতিবেশী ওই মহিলা ক্যানিংয়ের তালদি এসটি এসসি ওবিসি এবং মাইনোরিটি ওয়েলফেয়ার সোসাইটির সদস্যা বলে জানা যায়। নির্যাতিতা ওই গৃহবধূ এবং তাঁর জা'কে মহিলা সমিতির ওই সদস্যা নিয়ে আসে ক্যানিংয়ে।

তারপর ওই মহিলা সমিতির সহযোগিতায় নির্যাতিতা গৃহবধূ লিখিত অভিযোগ দায়ের করেন ক্যানিং থানায়। অভিযোগ পাওয়ার পর ক্যানিং থানার পুলিশ ওই গৃহবধূকে শারীরিক পরীক্ষার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে পাঠায় বলে জানা যায়। এছাড়াও আক্রান্ত ওই গৃহবধূর জা'কে চিকিত্‍সার জন্য পাঠানো হয়েছে ক্যানিং মহকুমা হাসপাতালে। তালদি মহিলা সমিতির সম্পাদিকা রুপালি মন্ডলের কথায়, তাঁরা নির্যাতিতা মহিলার মুখ থেকে সমস্ত ঘটনা শুনেছেন এবং অভিযুক্ত ওই যুবকের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন। যাতে দ্বিতীয়বার এই ধরনের কোন ঘটনা ঘটানোর কেউ সাহস না করে। এছাড়াও নির্যাতিতা ওই গৃহবধূর পরিবারের দাবি, অভিযুক্ত ওই যুবক যেন এই জঘন্য কাজের জন্য যথোপযুক্ত শাস্তি পায়। লিখিত অভিযোগের ভিত্তিতে আপাতত এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours