গোটা দেশেই যেন সড়ক দুর্ঘটনার পরিমাণ দিনে দিনে বেড়েই চলেছে। এমতাবস্থায় এবার ফের রাতের রাস্তায় ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী থাকল পঞ্জাব (horrific road accident in Punjab)। এদিন গভীর রাতে মোগা-বাথিন্দা রোডে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। রাস্তাতেই দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে বলে জানা যায়।সংঘর্ষের সাথে সাথেই একটি গাড়ির দরজার লক পুরোপুরি ভাবে আটকে যায়। এতে গাড়ির ভেতরে আটকে পড়েন দুই যুবক। এদিকে ঘটনাচক্রে সেই সময় ওই রাস্তা দিয়েই ফিরছিলেন অভিনেতা সোনু সুদ (Actor Sonu Sood)। ছিলেন কনভয়ে। দুর্ঘটনাটি কার্যত ঘটে যায় তাঁর কনভয়ের সমানেই।

দুর্ঘটনাটি দেখা মাত্রই তিনি তার কনভয়কে থামিয়ে দেন বলে জানা যায়। তড়িঘড়ি দুর্ঘটনাগ্রস্ত গাড়ির কাঁচ ভেঙে যুবকদের বের করে আনা হয়। এরপর পাঁজাকোলা করে এক ব্যক্তিকে উদ্ধারও করে অভিনেতা। যে ভিডিও ইতিমধ্যেই ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। আহতদের উদ্ধার করার পর স্থানীয় হাসপাতালে নিয়ে যান সোনু সুদ। সেখানে আহত ব্যক্তিদের ভর্তি করা হয়েছে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, আসন্ন পঞ্জাব নির্বাচনে সোনু সুদের বোন মালবিকা সুদ মোগা থেকেই আবার কংগ্রেসের টিকিটে লড়ছেন। তাঁর হয়েই জোরকদমে প্রচার চালাচ্ছেন দাদা সোনু। এদিন তারা যখন নির্বাচনী প্রচার শেষ করে ফিরছিলেন তখনই তারা দুর্ঘটনাটি দেখতে পান। কনভয়ে থাকা প্রতক্ষ্যদর্শীদের মতে, দুর্ঘটনাগ্রস্ত যুবকেরা সময়মতো সাহায্য না পেলে আরও বড় বিপদ ঘটতে পরত। এই ঘটনার পর সোনু সুদের এই কাজ ফের প্রশংসিত হচ্ছে মোগায়।

এদিকে করোনাকালে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বারেবারে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সোনু। ঘরে ফিরতে সাহায্য করেছেন পরিযায়ী শ্রমিককে। দুঃসময়ে প্রান্তিক মানুষের হাতে তুলে দিয়েছেন খাবার। তার কাজ প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকী এররপরই বহু রাজনৈতিক দলই সোনুদের নিজেদের দিকে টানার চেষ্টা করে এই সমাজসেবক অভিনেতাকে। যদিও শুরু থেকেই কংগ্রেসের প্রতি আকর্ষণ একটু বেশিই সোনুর। এদিকে মোগার ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ফের সোনুর উছ্বসিত প্রশংসা করতে শুরু করেছে নেটিজেন মহল। এমনকী সোনু এই সমস্ত কর্মকাণ্ড ভোট বাক্সেও কংগ্রেসের পক্ষে যাবে বলেই মত রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একাংশের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours