বারাসত: আবারও মহিলা নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন। পানীয়তে মাদক মিশিয়ে নাবালিকাকে খাইয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তিন যুবক। শনিবার অভিযুক্তদের তোলা হয় আদালতে।

ঘটনাস্থান বারাসত। জানা গিয়েছে, গত কয়েকদিন আগে ওই নাবালিকা ও তার প্রেমিক বাড়ি থেকে বেরিয়ে আর এক বন্ধুর বাড়ি যায়।


বাড়িতে সেই কোনও সদস্য উপস্থিত ছিলেন না। যেই বন্ধুর বাড়িতে গিয়েছিলেন সেই বন্ধুও পরে বাড়ি থেকে বেরিয়ে যায় বলে জানা গিয়েছে। এদিকে ঘর খালি থাকার সুযোগে ওই নাবালিকাকে তার প্রেমিক ও আরও একজন ব্যক্তি ধর্ষণ করে বলে অভিযোগ।

এদিকে নাবালিকার পরিবারের অভিযোগ, গত দুই বন্ধু ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে মেয়েটিকে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। এরপর একটি বাড়িতে নিয়ে গিয়ে ঠাণ্ডা পানিয়তে মাদক মিশিয়ে তাকে ধর্ষণ করে।পরবর্তীতে নাবালিকা বাড়িতে জানায় গোটা ঘটনা। তারপর বারাসত থানায় অভিযোগ জানায় নির্যাতিতার পরিবার। সেই পরিবারের অভিযোগের ভিত্তিতে এই ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে বারাসত থানার পুলিশ। আজ তাদের বারাসত আদালতে তোলা হয়।

প্রসঙ্গত, শনিবার নারী নির্যাতনের আরও একটি ঘটনা প্রকাশ্যে আসে। জানা গিয়েছে, শান্তিপুর লোকালের মহিলা কামরায় শ্লীলতাহানির শিকার এক মহিলা। শিয়ালদহ থেকে ফুলিয়া যাওয়ার পথে মর্মান্তিক ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, ওই মহিলা শুক্রবার ট্যাটু করার জন্য শিয়ালদহ থেকে ট্রেন ধরে ফুলিয়া যান। সন্ধে সাড়ে ছয়টার মধ্যে তাঁর কাজ শেষ হয়ে যায়। এরপর আবার ডাউন শিয়ালদহ লোকাল ট্রেন ধরেন বাড়ি ফেরার জন্য। সন্ধ্যেবেলায় ট্রেনের মহিলা কম্পার্টমেন্টে তিনি ওঠেন। ক্লান্ত থাকার জন্য ট্রেনের মধ্যেই ঘুমিয়ে পড়েন তিনি। অভিযোগ, চোখ খুলতেই তিনি দেখেন গোটা কামরায় আর কেউ নেই। এক ব্যক্তি তাঁর শরীর স্পর্শ করছে। বারংবার এই কাজ করতে থাকায় বাধা দিতে যান ওই মহিলা। তখনই মারধর করেন অভিযুক্ত ব্যক্তি এমনটাই অভিযোগ মহিলার। রে যখন ট্রেন শিয়ালদহ স্টেশনে ঢোকে সেই সময় পালিয়ে যায় ওই ব্যক্তি। অসহায় মহিলা কোনও রকমে ট্রেন থেকে নেমে শিয়ালদা জিআরপিতে গিয়ে অভিযোগ জানায় । গোটা ঘটনায় ট্রেনে মহিলা সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠছে ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours