বিধানসভা নির্বাচনের আগে রাজ্যে দলবদলের এবং রাজনৈতিক দলে যোগদানের একপ্রকার হিড়িক পড়েছিল। একদিকে তৃণমূলের নেতারা দলত্যাগ করেছিলেন,অন্যদিকে একাধিক অভিনেতা অভিনেত্রী রাজনৈতিক দলে যোগ দিচ্ছিলেন। অনেকেই ইতিমধ্যে আবার দলত্যাগ করেছেন। এবার দল ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত।আজ ট্যুইট করে তিনি জানিয়েছেন, ভারতীয় জনতা পার্টির সঙ্গে তাঁর সম্পর্ক শেষের কথা, সঙ্গেই কারণ হিসেবে জানিয়েছেন প্রতিশ্রুতি পূরণ ব্যর্থ বঙ্গ বিজেপি, বাংলার মানুষের প্রতি এবং টলিউড ইন্ড্রাস্ট্রির প্রতি। সেই কারণেই আর এই রাজনৈতিক দলের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে চাইছেন না তিনি।

প্রশ্ন উঠছে, তবে কি মোহ ভঙ্গ হল কয়েক মাসেই, নাকি শাসক দলে ঢোকার রাস্তা পরিষ্কার করে রাখছেন বিজেপির হাত ছেড়ে। তবে এই জল্পনা ঘুরছিল মাস খানেক আগে থেকেই। বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন তিনি,তাঁর বান্ধবী যান তৃণমূলে, জয় না এলেও, কৌশানী তৃণমূলের টিকিটে ভোটও লড়েন।

বনি কৌশানীর সঙ্গেই অর্থাত্‍ প্রায় সম সময়ে একসঙ্গে বহু তারকা রাজনৈতিক দলে যোগ দিয়েছিলেন, অনেকে কাজ করে যাচ্ছেন মন দিয়ে, অনেকেই আবার নিজদের গুটিয়ে নিয়েছেন। কেউ কেউ ইতিমধ্যে দলত্যাগ করে অন্য দলে যোগ দিয়ে দিয়েছেন। এবার দলত্যাগ এর তালিকায় নাম লেখালেন বনি। তবে তিনি এবার অন্য রাজনৈতিক দলে যাওযার পরিকল্পনা নিচ্ছেন কিনা তা বোঝা যাবে সামনের দিনেই।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours