অবেশেষে ইতি পড়তে চলেছে রাজমিস্ত্রী পর্বের। গত বছরের শেষের দিকের এই 'রোমাঞ্চিত' কাহিনী এবার শেষ হওয়ার পথে। সূত্রের খবর প্রেমিকের হাত ধরে বাড়ি ছাড়া রিয়া ও অনন্যা ফিরছেন স্বামীর ঘরেই! রাজমিস্ত্রী পর্বের যবনিকা টানতে চলেছেন তারাই।

দুই রাজমিস্ত্রী শুভজিত্‍ এবং শেখরের হাত ধরে বালির দুই গৃহবধূ রিয়া এবং অনন্যার ঘর ছাড়ার ঘটনায় পড়ে গিয়েছিল হইচই।

পুলিশের হাতে ধরা পড়ার পর রিয়া নিশ্চুপ ছিলেন। কিন্তু, অনন্যা জোর গলায় বলেছিলেন, 'আমি শেখরকে ভালোবাসি। বেশ করেছি প্রেম করেছি।' এদিকে পালটা ওই রাজমিস্ত্রীরা বলেছিলেন, 'রাজমিস্ত্রী বলে আমরা কি মানুষ নই? আমাদের কি মন বলে কিছু নেই? আমরাও পারি ভালোবাসতে।' অবশেষে এই নাটকের যবনিকা পড়তে চলেছে। বর্তমানে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য মিটে গিয়েছে এবং বালির দুই গৃহবধূ ফিরছেন বাড়িতেই, এমনই সূত্রের খবর।

প্রসঙ্গত, গত বছরের ১৫ ডিসেম্বর হুগলির শ্রীরামপুর থেকে এক শিশু-সহ একই পরিবারের দুই গৃহবধূ রিয়া ও অনন্যা নিখোঁজ হয়ে যান। যা নিয়ে তোলপাড় হয় রাজ্য। প্রথম দিকে খোঁজ পাওয়া না গেলেও বাড়ি ফেরার পথে আসানসোল স্টেশন থেকে সকলকেই আটক করে পুলিশ। রিয়া ও অনন্যাকে ছেড়ে দেওয়া হলেও অপহরণের অভিযোগে গ্রেফতার করা হয় দুই রাজমিস্ত্রি শেখর রায় এবং শুভজিত্‍ দাসকে। কিন্তু গোপন জবানবন্দি ও প্রকাশ্যেই দুই বধূ জানিয়েছিলেন তাঁরা স্বেচ্ছায় বাড়ি ছেড়েছিলেন, কোনও অপহরণের ঘটনা ঘটেনি। এরপর পুলিশও সেই রিপোর্ট দেওয়ার পর দুই রাজমিস্ত্রির জামিন মঞ্জুর করে হাওড়া আদালত।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours