মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 - April 20 )

উত্‍ফুল্ল থাকুন। আপনার মধ্যেও বাড়তি উদ্যম থাকবে। বিবাহিতদের আজকে একটু সাবধান। স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। বদ অভ্যাস না ছাড়লে মুশকিল। আজকে অনেক সুযোগ রয়েছে। পার্টনারের সঙ্গে ঝামেলা হতে পারে। প্রেমের সুযোগ গভীর।

কাজে থাকবেন তাই প্রস্তুত থাকবেন।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 - May 21 )

মজা থাকবে। নিছক আনন্দে মাতবেন। পদক্ষেপ সাবধানে গ্রহণ করুন। আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের সদস্যরা ভাল জায়গা করবেন। সবকিছু আপনার ইচ্ছে অনুযায়ী চলে না। বিভেদ দূরে করুন। যাত্রা পথ আরও সুন্দর হতে পারে।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 - June 21 )

দয়ালু স্বভাব রাখুন। আজকে খুশির মুহূর্ত থাকবে। দীর্ঘস্থায়ী বিনিয়োগে লাভ পাবেন। মেজাজ খারাপ করবেন না। চারপাশের মানুষের সঙ্গে ভাল ব্যবহার করুন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত মোড়। আজকে দূরে গেলেই ভাল করবেন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 - July 23 )

শিশুসুলভ আচরণ বজায় রাখুন। ভাল মেজাজে থাকবেন। ঋণ দেবেন না আর যাই করুন। বড়দের থেকে উপদেশ নিন। আজকে অনেক প্রশংসা পাবেন। কাছের মানুষের থেকে অনেক সুনাম পাবেন। একান্তে সময় কাটান। পুরনো বন্ধুর থেকে অনেক ভাল কিছু পাবেন।

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 - August 23 )

শারীরিক শক্তি বজায় রাখুন। অর্থ সংক্রান্ত বিষয়ে আজকে উন্নতি। আইনি মামলা আপনার দিকেই যাবে। আত্মীয়দের থেকে সমর্থন পাবেন। মন থেকে অনেক খারাপ কিছু সরে যাবে। প্রেমে ভাল সুযোগ। মনে শান্তি থাকবেন। ঘরে বসে আনন্দ পাবেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 - September 23 )

কাছের মানুষের সঙ্গে সময় কাটালে আর্থিক সুযোগ থাকবে। আজকে সামাজিক অনুষ্ঠানে অংশ নিন। রুক্ষ আচরণ করবেন না। বাইরে গিয়ে চাকরি করবেন। সম্পর্কে বিরোধ থাকতে পারে। ফাঁকা সময়ে কাজ করুন। আজকে পার্টনারের থেকে কিছু বিষয় গোপন রাখতে হবে। কোনও খবর শুনে আপনিও অবাক হতে পারেন।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 - Oct 23)

খারাপ কাজ থেকে বিরত থাকুন। নেশার সামগ্রীতে আজকে হাত দেবেন না। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগে থেকে দূরে থাকুন। নিজের মনমত কাজ না পেয়ে হতাশ হতে পারেন। সম্পর্কের গুরুত্ব বুঝবেন। বেশিরভাগ সময় পরিবারের সঙ্গে কাটান। সহজে কাউকে বিশ্বাস করবেন না।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 - Nov 22 )

বন্ধুরা আজকে ধৈর্যের পরীক্ষা নেবেন। আদর্শ হেরে আসবেন না। আজকে সতর্ক হতে হবে। নতুন প্রকল্প নিয়ে যুক্ত হতে পারেন। বাবা মায়ের বিশ্বাস অর্জন করতে হবে। প্রেমে মেজাজ বদলাবে। কোনও কিছুতেই আকস্মিক পরিবর্তন ঘটাবেন না। পার্টনারের সঙ্গে সম্পর্কে ক্ষতি হতে পারে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 - Dec 22 )

মানসিক সচেতনতা বৃদ্ধি করুন। অযথা বেশি কথা বলবেন না। স্বাস্থ্যের জন্য ব্যয় হবে। চেতনা বৃদ্ধি করুন। দীর্ঘদিনের সঞ্চয় আজকে ছাড়তে হবে। প্রেমে থাকবেন। অন্যের থেকে মানসিক ভরসা পেতে পারেন। ইচ্ছে না হলে কোনও কাজ করবেন না। চেষ্টা করুন কাজ সম্পন্ন করার।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 - Jan 20 )

কাজ থেকে তাড়াতাড়ি ছুটি নিন। সুন্দর সময়ের আশা করতে পারেন।আজকে শরীর চাঙ্গা থাকবে। জমি সংক্রান্ত বিনিয়োগে লাভ দেবে না। আজকে ফাঁকা সময়ে অন্যকে বোঝার চেষ্টা করুন। মন খারাপ থাকলে সেটিকে ভাল করুন। আজকে উপলব্ধি ভাল হবে। জীবনের আসল মানে বুঝতে পারবেন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 - Feb 19 )

আজকে বিনোদনের দিন। বাইরের কাজে যুক্ত থাকুন। কাউকে প্রভাবিত করতে পারবেন না আজকে। নিজের কাজ অন্যকে চাপিয়ে দেবেন না। প্রাণোচ্ছল ব্যক্তিত্ব রাখুন। নিজের উদ্যোগেই জীবন সাজিয়ে নিন। অনেকের সঙ্গে সময় ভাগ করে নিলে আজকে মজা পাবেন। আপনজনদের সময় দিন। বিয়ের ভাল সুযোগ।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 - Mar 20 )

মানসিক চর্চার জন্য অনেক কিছু প্রয়োজন। ঘরের ক্ষেত্রে অর্থ অপচয় হবে। ভবিষ্যতের অনেক ঝামেলা থেকে বাঁচবেন। আজকে উপশমের এক নতুন উপায় খুঁজে পাবেন। ভ্রমণে প্রেম দেখা দেবে। অবিলম্বে নিজের কাজে দৃষ্টিপাত করুন। কিছু পরিচিত জিনিস আজকে হারিয়ে যাবে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours