ডোমজুড় থানার অন্তর্গত নিবড়া ৬ নম্বর জাতীয় সড়কের ধারে প্রায় বছর খানেক ধরে ব্যবসা করছেন পরিবহন ব্যবসায়ী আরশাদ খান আশরাফী।

এই রাজ্যে যে তোলাবাজির ঘটনা অব্যহত রয়েছে তা আরও এবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল হাও়ড়ার ডোমজুড় (Howrah, Domjur)। তোলাবাজির পাঁচ লক্ষ টাকা না দেওয়ায় অভিযোগে এক পরিবহন ব্যবসায়ীর (businessman) অফিসে ভাঙচুর এবং ৮০ হাজার টাকা লুটপাট করা হয়া।ঘটনাটি ঘটেছে ডোমজুড়ের নিবড়া এলাকায় ৬ নম্বর জাতীয় সড়কের ধারে। ওই আতঙ্কিত ব্যবসায়ী ডোমজুড় থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় জানিয়েছেন তোলাবাজি বরদাস্ত করবে না রাজ্য সরকার অথবা তৃণমূল কংগ্রেস। তিনি পুলিশ (police) কমিশনারকে সমাজবিরোধীদের গ্রেপ্তারের নির্দেশ দেবেন।

ডোমজুড় থানার অন্তর্গত নিবড়া ৬ নম্বর জাতীয় সড়কের ধারে প্রায় বছর খানেক ধরে ব্যবসা করছেন পরিবহন ব্যবসায়ী আরশাদ খান আশরাফী। ওই ব্যবসায়ীর অভিযোগ দিন কয়েক আগে ওই ব্যবসায়ীর অফিসে কয়েক জন দুষ্কৃতী সশস্ত্র অবস্থায় আসেন। তারা সিসিটিভি ক্যামেরা গুলি ভেঙে দেয়। এরপর ওই ব্যবসায়ীর অফিসে ব্যাপক ভাঙচুর চালায়। অফিস থেকে ৮০ হাজার টাকা লুটও করে। ওই ব্যবসায়ীকেও বেধড়ক মারধর করে বলে অভিযোগ। এই ঘটনায় আহত ব্যবসায়ী ডোমজুড় থানা লিখিতভাবে অভিযোগ দায়ের করে। কিন্তু তার অভিযোগ পুলিশের কাছে অভিযোগ করা সত্ত্বেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours