স্বামী দ্বিতীয়বার বিয়ে করতে চান। তাই তাঁর উপর অকথ্য অত্যাচারের অভিযোগ তুললেন স্ত্রী। শুধুমাত্র মারধরই নয়, স্ত্রীকে মেরে বাড়ি থেকে বের করে দেওয়ারও অভিযোগ তোলেন ওই মহিলা। পাশাপাশি কোলের সন্তানকেও আটকে রাখা হয় বলে অভিযোগ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট থানা এলাকায়।ওই মহিলা জানান, পরিস্থিতি এতটাই খারাপ হয়ে উঠেছে যে বাধ্য হয়েছেন পুলিশের দ্বারস্থ হতে। রবিবারই বালুরঘাট মহিলা থানায় অভিযোগ জানান ওই মহিলা ও তাঁর পরিবার। শুধু বালুরঘাট মহিলা থানাই নয়, পাশাপাশি বালুরঘাট চাইল্ড লাইনেও অভিযোগ জানিয়েছেন তিনি। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট মহিলা থানার পুলিশ।

জানা গিয়েছে, দু’বছর আগে প্রেম করেই পেশায় রাজমিস্ত্রী শিবেন বর্মনের সঙ্গে বিয়ে হয় বালুরঘাট ব্লকে ওই যুবতীর। তাঁদের একটি এক বছরের কন্যা সন্তান রয়েছে। অভিযোগ, বিয়ের পর থেকেই নানা অছিলায় স্ত্রীকে মারধর করেন শিবেন। ইদানিং মদ খেয়ে এসে স্ত্রীকে মারধর করেন বলেও অভিযোগ।

রবিবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে বচসা হয়। অভিযোগ, সেই সময় কন্যা সন্তানকে আটকে রেখে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বিয়ে করে দেন শিবেন। এরপরই বালুরঘাট মহিলা থানার দ্বারস্থ হন ওই গৃহবধূ। অভিযোগকারীর দাবি, তাঁর স্বামীর অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে। তাঁকে ছেড়ে এখন দ্বিতীয় বিয়ে করতে চাইছেন। তাই তাঁর উপর নানা ভাবে নির্যাতন করা হচ্ছে।

এ নিয়ে পুলিশের পাশাপাশি চাইল্ড লাইনের কাছেও অভিযোগ দায়ের করেছেন। মেয়েকে ফেরত পেতে ও স্বামীর শাস্তির দাবিতে সরব হয়েছেন তিনি। ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন বালুরঘাট মহিলা থানার পুলিশ।

ওই মহিলার অভিযোগ, “আমাকে, মেয়েকে খুব অত্যাচার করে। মদ খেয়ে আসে বাড়িতে। মেয়ের খাবার আনে না। আমাকে খেতে দেয় না। মারধর করে। সকালে বাচ্চাটাকে একটু ধরতে বলেছি, তাই দোষ হয়েছে। বাচ্চাটাকে কোলে নিয়ে উনুনের ধারে বসে রান্না করি। একটু ধরতে বলেছি তাই হঠাত্‍ করে আমাকে ধাক্কা মারল। এরপরই চড় মারতে শুরু করে দিল। গলা টিপে ধরছে।”

এদিন থানার সামনে দাঁড়িয়ে ওই মহিলা বলেন, “এটা আজ বলে না। প্রতি নিয়ত এই ঘটনা ঘটে চলেছে। মেয়ের এক বছর বয়স। আমার কোল থেকে কেড়ে নিয়ে ওদের কাছে রেখে দিয়েছে। আমি চাই পুলিশ একটা কড়া ব্যবস্থা নিক। আমার উপর যে দিনের পর দিন অন্যায় হচ্ছে তার প্রতিবাদ করতেই থানায় আসা। থানায় লিখিত অভিযোগ জানালাম। আগে পঞ্চায়েতে জানিয়েছি। কিন্তু কেউ কিছুই করতে পারেনি। এদের সঙ্গে কেউ পেরে ওঠে না।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours